1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ ও কাতারের স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাতার আল রাইয়্যান শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ্ব মানবাধিকার দিবস আজ অবরোধের সমর্থনে ঢাকার মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেল এর সামনে সাবেক ছাত্র নেতৃবৃন্দের মিছিল শ্রীপুরে সাংবাদিকের উপর হামলা | ‘২৮ অক্টোবর শাপলা চত্ত্বরে মহা-সমাবেশ বাস্তবায়ন উপ-কমিটির বৈঠক অনুষ্ঠিত ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র – মেজর জেনারেল অবসরপ্রাপ্ত সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক। সাবেক কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দকে গ্রেপ্তারের প্রতিবাদে রাজধানীতে ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল শ্রীপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেট উদ্বোধন এডিস মশা নিরোধক বিটিআই পণ্যের উদ্বোধন অস্বচ্ছল প্রতিবন্ধী শিক্ষার্থীদের অনুদান প্রদান – সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বিনামূল্যের সরকারি বই কেজি দরে বিক্রি।

বাংলাদেশ ও কাতারের স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাতার আল রাইয়্যান শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কাতার প্রতিনিধিঃ মোঃ আরাফাত হোসাইন
  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ২৩৯ বার

এফ, এইচ ফোরকান ও মো: আরাফাত হোসাইন যৌথ সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পর্ক উন্নয়ন বিষয়ক সম্পাদক কাজী শামীম আহসান। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো আবির খান ও সহ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নূর আলম আকাশ ও এফএনএফ ট্রেডিং এন্ড কন্টাক্ট এন্ড সার্ভিসিং প্রতিষ্ঠাতা এহসানুল হক জিহাদ সহ বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কাতার শাখার আল রাইয়্যান সিটির সকল সদস্যবৃন্দ।

পারভেজ আহমেদ মোবারক ও বিল্লাল হোসেন জুয়েল এর পরিচালনায় উক্ত সভায় সবাই নিজেদের অভিমত তুলে ধরেন এবং মধ্যপ্রাচ্যগামি বিমানের লাগামহীন মূল্যবৃদ্ধির সমালোচনা করে সরকারের দৃষ্টি আকর্ষণ করে টিকেট সিন্ডিকেটের বিরূদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান। প্রধান অতিথি কাজী শামীম আহসান বলেন যাদের রেমিটেন্সের টাকায় দেশের অর্থনীতির চাকা ঘুরে তাদের সাথে প্রতারণার কোনো সুযোগ নেই, প্রবাসী অধিকার পরিষদ বিশ্বের ৫০ টির ও বেশি দেশে রয়েছে তাই আমরা আমাদের রেমিট্যান্স যোদ্ধাদের পাশে আছি। এয়ারপোর্টে কেন হয়রানির শিকার হতে হয় বলে এয়ারপোর্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আবির খান । ১০ দফা দাবি মানতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সহ ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা সম্পাদক নূর আলম আকাশ। বাংলাদেশে প্রবাসীদের চাকুরীর জন্য কোটা আহ্বান জানান আল রাইয়্যান শাখার সমন্বয়ক নূর মোহাম্মদ বেপারী। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কাতার শাখার সিনিয়র সদস্য এম জে সাইফুল মৃধা সহ আরো অনেকেই। সভায় উপস্থিত সবাই প্রবাসীদের ১০ দফা দাবি নিয়ে নিজেদের অভিমত তুলে ধরেন। পরে শাহাদাত হোসেনের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম