1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মিথ্যা সাক্ষ্য না দেওয়ায় ভাড়াটিয়াকে কুপিয়েছে বাড়ির মালিক!! - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছায় রক্তদানকারী সংস্থা ‘উই ফর ইউ’র কেন্দ্রীয় সভাপতি নূর এ মাওলা রাজু’র ইন্তেকাল ২৪ ঘন্টা ডট নিউজের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র ভাই মুক্তিযোদ্ধা আব্দুল মতিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চন্দনাইশ ফাতেমা জিন্নাহ স্কুলে জেলা পরিষদের অনুদান নয়-ছয়। সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমানের জন্মদিন পালিত নবীগঞ্জে মোটর সাইকেল সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৩ রামগড়ে পাহাড় কাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান; ৭০ হাজার টাকা জরিমানা মাগুরায় ‘৮৭ ফাউন্ডেশনে’র উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান মীরসরাইয়ে বেপজার অপরিকল্পিত বাঁধ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন বিনা ভোটে নির্বাচিত রাউজানের ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

মিথ্যা সাক্ষ্য না দেওয়ায় ভাড়াটিয়াকে কুপিয়েছে বাড়ির মালিক!!

শ্রীপুর (গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১১ বার

গাজীপুরের শ্রীপুরে বাড়ির মালিকের পক্ষে মিথ্যা মামলায় সাক্ষ্য না দেওয়ায় ভাড়াটিয়া দম্পতিকে কুপিয়ে নির্যাতনের অভিযোগ বাড়িওয়ালার বিরুদ্ধে।
১৩ জানুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলার মুলাইদ (রঙ্গিলা বাজার) এলাকায় এই ঘটনা ঘটেছে। নির্যাতনকারী বাড়ির মালিক আসাদ মিয়া ওরফে ডান্ডি (৩৮) রঙ্গিলা বাজারের কুদ্দুছ শেখের ছেলে।নির্যাতনের শিকার আজহারুল ইসলাম ময়মনসিংহের ফুলপুর থানার শিলপুর গ্রামের সুরুজ আলীর ছেলে। দিনমজুর আজহারুল ইসলাম তার স্ত্রী পোশাক শ্রমিক নাছিমাকে নিয়ে গত দুই মাস আগে আসাদের মালিকানাধীন বাড়িতে উঠেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বাড়িওয়ালা আসাদ মিয়া সম্প্রতি এলাকা বাসীর বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করে গাজীপুর কোর্টে যা পিবিআই এর তদন্তাধীন। ওই মামলায় মিথ্যা সাক্ষ্য দিতে জোর করা হয় ওই ভাড়াটিয়া দম্পতিকে।

আহত আজহারুল ইসলাম বলেন, গত কয়েকদিন যাবৎ আমাকে ও আমার স্ত্রীকে মিথ্যা সাক্ষ্য দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। আমরা রাজি না হওয়ায় অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারধরের হুমকি দিতে থাকে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে ধারালো দা নিয়ে হঠাৎ আমার ডান হাতে কুপ মারে। আমার স্ত্রী নাসিমা এগিয়ে আসলে তাকেও মারধর ও শ্লীলতাহানি করে। পরে এলাকাবাসী আমাদের আহত অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ঘটনায় বাড়ির মালিক আসাদকে অভিযুক্ত করে নির্যাতনের শিকার আজহারুল ইসলাম শ্রীপুর থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি,তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্ৰহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম