1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অবৈধ কাঠবোঝাই দুটি জিপগাড়ি আটক ও জরিমানা হাটহাজারীতে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

অবৈধ কাঠবোঝাই দুটি জিপগাড়ি আটক ও জরিমানা হাটহাজারীতে

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  • ১৭৭ বার

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নাধীন মনিয়া পুকুর পাড়ের জনতা বাজারে অভিযান পরিচালনা করে গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারি) কাঠ বোঝাই দুটি জিপ গাড়ি আটক করা করেছেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম।

গাড়ি দুটিকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়। নিয়মিত মামলা রুজুর জন্য জব্দ করা কাঠগুলো বন বিভাগের নিকট হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম