1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় চেয়ারম্যানের সহযোগীর নামে থানায় ছিনতাইয়ের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

আশুলিয়ায় চেয়ারম্যানের সহযোগীর নামে থানায় ছিনতাইয়ের অভিযোগ

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ১৫১ বার

সাভার উপজেলার আশুলিয়া থানার শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম সুরুজ এর সহযোগী মোঃ হাবিবুর রহমানের নামে মোবাইল ছিন্তাইয়ের অভিযোগ।

অভিযোগ সুত্রে জানা যায় হাবিবুর গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর মেট্রোপলিটন থানা
জিরানী এলাকার নবীটেক্সটাইলের বাসীন্দা মোঃ স্বপন মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মোবাইল ও টাকা ছিনতাইয়ের অভিযোগে কাশিমপুর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী রাসেল (৩০) নামে এক গার্মেন্স কর্মী।

অভিযোগ সুত্রে জানা যায় গত ২৪/০১/২২ ইং তারিখ কারখানা থেকে বাসায় ফেরার পথে রাত আনুমানিক ১০ টার দিকে কাশিমপুর পানিশাইল রোডের লাল মাঠ এলাকায় পৌছালে হাবিবুর রহমান সহ ৫/৭ ছিনতাই কারী তার পথরোধ করে মারধর করা সহ জোর পুর্বোক পকেটে ইয়াবা ঢুকিয়ে ফাঁসানোর ছলে তার কাছে থাকা নগত ১৩,৩৫০ টাকা ও ২২০০০ হাজার টাকা মুল্যের একটি হাওয়াই মোবাইল ফোন নিয়ে যায়। খোঁজ নিয়ে জানা যায় হাবিবুর রহমান আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহারুল ইসলাম সুরুজের নিকটতম ব্যক্তি ও সহযোগী সেই ক্ষমতায় দীর্ঘদিন যাবৎ তার সহযোগীদের সাথে নিয়ে মাদক সেবনসহ মাদক ব্যবসা করে আসছে এবং বিভিন্ন সময় তার সহযোগীদের নিয়ে ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছেন, এবিষয়ে জানতে আজহারুল ইসলাম সুরুজের সাথে একাধিকবার যোগাযোগ করার চেস্টা করেও পাওয়া যায়নি।

এলাকা বাসী বলেন হাবিবুর রহমানসহ এরা দুই ভাই দীর্ঘদিন যাবৎ নবীটেক্সটাইলসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছেন । চেয়ারম্যান ও তার বাবা স্বপনের প্রভাব দেখিয়ে প্রকাশ্য মাদক ব্যবসা ও মাদক সেবন ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করেই যাচ্ছেন। স্থানীয় প্রশাসন উক্ত বিষয়ে খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমরা শতভাগ আশাবাদী। উপরোক্ত অভিযোগের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন কাশিমপুর মেট্রোপলিটন থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম