1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে ইয়াবাসহ ডিবি'র হাতে গ্রেফতার ১ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের রাউজানে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু, পরিবারে শোকের মাতম Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি

নোয়াখালীতে ইয়াবাসহ ডিবি’র হাতে গ্রেফতার ১

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২
  • ১২৬ বার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ১৫৫ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

২২ জানুয়ারী শনিবার পুলিশ সুপার নোয়াখালী মোঃ শহীদুল ইসলাম (পিপিএম) এর নির্দেশনায়, জনাব সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, নোয়াখালীর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মোঃ রহুল আমিন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সমন্বয়ে বেগমগঞ্জ মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আব্দুল করিম রয়েল(৩০) কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আব্দুল করিম রয়েল উপজেলার একলাশপুর ইউনিয়নের ছায়েধন ভূইয়া বাড়ী’র মৃত রেজাউল হক ধনু মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় ২ টি অস্ত্র মামলা,০১টি খুনের মামলা ও অন্যান্য আইনে আরও ১টি মামলাসহ ০৪টি মামলা রহিয়াছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম