1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মিথ্যা সাক্ষ্য না দেওয়ায় ভাড়াটিয়াকে কুপিয়েছে বাড়ির মালিক!! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

মিথ্যা সাক্ষ্য না দেওয়ায় ভাড়াটিয়াকে কুপিয়েছে বাড়ির মালিক!!

শ্রীপুর (গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ১৬২ বার

গাজীপুরের শ্রীপুরে বাড়ির মালিকের পক্ষে মিথ্যা মামলায় সাক্ষ্য না দেওয়ায় ভাড়াটিয়া দম্পতিকে কুপিয়ে নির্যাতনের অভিযোগ বাড়িওয়ালার বিরুদ্ধে।
১৩ জানুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলার মুলাইদ (রঙ্গিলা বাজার) এলাকায় এই ঘটনা ঘটেছে। নির্যাতনকারী বাড়ির মালিক আসাদ মিয়া ওরফে ডান্ডি (৩৮) রঙ্গিলা বাজারের কুদ্দুছ শেখের ছেলে।নির্যাতনের শিকার আজহারুল ইসলাম ময়মনসিংহের ফুলপুর থানার শিলপুর গ্রামের সুরুজ আলীর ছেলে। দিনমজুর আজহারুল ইসলাম তার স্ত্রী পোশাক শ্রমিক নাছিমাকে নিয়ে গত দুই মাস আগে আসাদের মালিকানাধীন বাড়িতে উঠেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বাড়িওয়ালা আসাদ মিয়া সম্প্রতি এলাকা বাসীর বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করে গাজীপুর কোর্টে যা পিবিআই এর তদন্তাধীন। ওই মামলায় মিথ্যা সাক্ষ্য দিতে জোর করা হয় ওই ভাড়াটিয়া দম্পতিকে।

আহত আজহারুল ইসলাম বলেন, গত কয়েকদিন যাবৎ আমাকে ও আমার স্ত্রীকে মিথ্যা সাক্ষ্য দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। আমরা রাজি না হওয়ায় অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারধরের হুমকি দিতে থাকে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে ধারালো দা নিয়ে হঠাৎ আমার ডান হাতে কুপ মারে। আমার স্ত্রী নাসিমা এগিয়ে আসলে তাকেও মারধর ও শ্লীলতাহানি করে। পরে এলাকাবাসী আমাদের আহত অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ঘটনায় বাড়ির মালিক আসাদকে অভিযুক্ত করে নির্যাতনের শিকার আজহারুল ইসলাম শ্রীপুর থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি,তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্ৰহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম