1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইতে সহস্রাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

মীরসরাইতে সহস্রাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ১৩৫ বার

মীরসরাইতে খান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে সহস্রাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে প্রবাসী ফখরুল ইসলাম খান সিআইপি।
শুক্রবার সকালে বারইয়ারহাট পৌরসভার খান সিটি সেন্টারে পৌরসভার কাউন্সিলরের মাধ্যমে ও পৌর এলাকার শীতার্তদের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।
দিন মোহাম্মদ ও আমজাদ হোসেন নোমানের যৌথ সঞ্চালনায় উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভার প্যানেল মেয়র নিজাম উদ্দিন সহ সকল কাউন্সিলর ও এফ.আই.কে প্রপার্টিজ লিমিটেড এর ম্যানেজার জিয়াউর রহমান ও জিয়াউদ্দিন বাবলু ও কর্মকর্তাবৃন্দ।

এইসময় বক্তারা বলেন তীব্র শীতে কাঁপছে গ্রাম গঞ্জের অসহায় মানুষ। একটু উষ্ণতার পরশ পেতে তাকিয়ে আছে এই অসহায় মানুষগুলো। তাদের জন্য মানবতার কবি ফখরুল ইসলাম খান সিআইপির উদ্যোগ প্রশংসনীয়।
খান কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে জানানো হয় পৌরসভা থেকে এ কার্যক্রম শুরু হয় মীরসরাই বিভিন্ন ইউনিয়নে আমরা শীত বস্ত্র বিতরণ করব। আমাদের এফ.আই.কে প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশ অনুযায়ী আমরা এই মানবিক কার্যক্রম চালিয়ে যাব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম