1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জকে যানজটমুক্ত করতে ৩য় দিনের মত উপজেলা প্রশাসনের অভিযান,ভ্রাম্যমান আদালতের জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

নবীগঞ্জকে যানজটমুক্ত করতে ৩য় দিনের মত উপজেলা প্রশাসনের অভিযান,ভ্রাম্যমান আদালতের জরিমানা

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৭৯ বার

নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শেখ মহি উদ্দিনের সার্বিক পরিচালনায় শহরকে যানজটমুক্ত ও অবৈধ ফুটপাত উচ্ছেদ করতে ৩ য় দিনের মত ১৩ জানুয়ারী বৃহস্পতিবার সকালে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় সংশ্লিষ্ট সকল উপস্থিত থেকে এ অভিযানে সহায়তা করেন। অবৈধ পার্কিং এর জন্য মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন অঙ্কে ২ জনকে জরিমানা করা হয়। এছাড়া ক্ষুদ্র ব্যবসায়ী নিয়ে দোকান মেপে জায়গা নির্ধারণ এর কাজ করা হয়। গ্রোথ সেন্টার ,সহ প্রশাসন নির্ধারিত জায়গা ব্যতীত কোন জায়গা, ফুটপাথে কোন প্রকার দোকান বসতে দেওয়া হবে না। নের্তৃবৃন্দ বলেন, আসুন সবাই মিলে নবীগঞ্জকে যানজট মুক্ত করা সম্ভব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম