1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোজাম্বিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

মোজাম্বিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক: প্রবাসী ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৮২ বার

আফ্রিকার দেশ মোজাম্বিক জাম্বেজিয়া প্রদেশের আলতো-মুলুক শহরে যথাযোগ্য মর্যাদার সাথে পালন করা হয়েছে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২২ ।

কোভিন ১৯ মোজাম্বিক সরকারের নির্দেশিত বিধিনিষেধ ও প্রযোজ্য স্বাস্থ্যবিধি অনুসরণ করে যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখে মোজাম্বিক আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতিতে মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৭ ই ফেব্রুয়ারি রবিবার বিকালে আলতো মুলুক শহরে জাতীয় সংগীত এবং আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ শিরোনামে একুশের কালজয়ী গানটি পরিবেশনের মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভায় সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন , মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক ও মোজাম্বিকের বিশিষ্ট ব্যবসায়ী মফিজ উদ্দিন । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সভাপতি জসীম উদ্দিন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে মূল্যবান বক্তব্য রাখেন মোজাম্বিক আওয়ামীলীগের সিনিয়র আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব নাছির উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা, কাজী আরিফ ,শহিদুল ইসলাম,মোরশেদুল আলম (মিশু), আনিছুর রহমান, রুকন শীল । আরো উপস্থিত ছিলেন মোজাম্বিকের বিভিন্ন প্রদেশ এবং ডিস্ট্রিক থেকে আসা আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম