1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আদিতমারীতে অসহায় খড়ি ব্যবসায়ীকে চুরি মামলায় গ্রেফতার : এলাকাবাসীর মাঝে ক্ষোভ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

আদিতমারীতে অসহায় খড়ি ব্যবসায়ীকে চুরি মামলায় গ্রেফতার : এলাকাবাসীর মাঝে ক্ষোভ

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩৯ বার

লালমনিরহাটের আদিতমারীতে এক অসহায় খড়ি ব্যবসায়ীকে মারপিট করে বাইসাইকেল চুরি মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর ঘটনায় এলাকাবাসীর মাঝে ক্ষোভ সৃষ্টি হয়েছে। ঘটনাটি সাজানো নাটক ও ষড়যন্ত্রমুলক নীরহ ওই ব্যক্তি কে ফাঁসানো হয়েছে বলে দাবী এলাকাবাসীর।

জানা গেছে, আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়ন দীঘলটারী (মাঝাপাড়া) গ্রামের কাশেম আলীর পুত্র নীরহ খড়ি ব্যবসায়ী জুয়েল রানা। তিনি দীর্ঘদিন ধরে দুর্গাপুর শঠিবাড়ী বাজারে খড়ির ব্যবসা করে আসছেন। কিন্তু দুর্গাপুর শঠিবাড়ী বাজারে পূর্বপাশে সাজানো নাটক ও ষড়যন্ত্র মুলক নীরহকে ফাঁসানো মামলার বাদী আকরামুল ইসলামের স’মিল থেকে গত ৭ ফেব্রুয়ারী দুপুর ২টায় প্রায় ২ হাজার টাকা মুল্যর একটি পুরাতন বাইসাইকেল কাঠ গ্রাহকের হারিয়ে যায়। উক্ত বাইসাইকেলের মালিক ওই ইউনিয়নের উত্তর গোবধা কইমারী গ্রামের নরেন্দ্রনাথ বর্মনের পুত্র যতীন্দ্রনাথ বর্মন। তিনি থানায় কোন অভিযোগ না করলেও পূর্ব শক্রতার জের ধরে ওই স’মিলের মালিক আকরামুল ইসলাম নীরহ খড়ি ব্যবসায়ী জুয়েল রানাকে স’মিলে ডেকে এনে চুরি যাওয়া বাইসাইকেল তার কাছে দাবী করেন। চুরি যাওয়া বাইসাইকেল ব্যাপারে জুয়েল রানা কিছুই জানেন না এবং তা তিনি দিতে অস্বীকার করায় তাকে কাঠ দিয়ে এলোপাতাড়ি ভাবে মারপিট শুরু করেন। এতে জুয়েল রানার সারা শরীরে ফুলা জখম সৃষ্টি হয়। পরে এলাকাবাসী জুয়েল রানাকে উদ্ধার করে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে স’মিলের মালিক আকরামুল ইসলাম আদিতমারী থানার পুলিশকে ডেকে এনে জুয়েল রানাকে গ্রেফতার করান। পরে স’মিলের মালিক আকরামুল ইসলাম বাদী হয়ে জুয়েল রানার ভাই জসিম উদ্দিনকে ২নং আসামী করে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-০৫, তাং ০৮/০২/২২ইং।

এলাকাবাসী জানান, জুয়েল রানা ও তার ভাই জসিম উদ্দিনের বিরুদ্ধে থানায় যে মামলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ষড়যন্ত্র। তারা এলাকার নীরহ খড়ি ব্যবসায়ী। কিন্তু সমিল থেকে বাইসাইকেল চুরি, মারপিট ও ৮৫ হাজার টাকা জোড় পূর্বক নেয়ার ঘটনাটি সাজানো নাটক। তাই জুয়েল রানা ও তার ভাই জসিম উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা মামলার হয়রানী থেকে মুক্তির জোড় দাবী জানিয়েছেন এলাকাবাসী।
এ বিষয়ে আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম বলেন, সমিল থেকে বাইসাইকেল চুরির অভিযোগ সন্দেহে জুয়েল রানাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। বিষয়টি ষড়যন্ত্র কি না তাই মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম