1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পিরোজপুরের নেছারাবাদে গাছ পড়ে দিনমজুরের শিশু সন্তানের হাত ভেঙ্গে জুলে গেছে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

পিরোজপুরের নেছারাবাদে গাছ পড়ে দিনমজুরের শিশু সন্তানের হাত ভেঙ্গে জুলে গেছে

মোঃ ফয়সাল হাসান,পিরোজপুর।
  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪৯ বার

পিরোজপুরের নেছারাবাদে জান্নাত(৬) নামে একটি শিশুর হাতের উপর গাছ পড়ে হাত ভেঙ্গে জুলে গেছে। মুজিব বর্ষের সরকারি ঘর উঠানোর জন্য জমি নির্বাচনে গাছ কাটতে গিয়ে সেই গাছ শিশুটির হাতে পড়ে এ ঘটনা ঘটে। বুধবার দুপুরে উপজেলার সমেদয়কাঠি ইউনিয়নের ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। শিশুটি ওই গ্রামের দিনমজুর ইউনুছ মিয়ার কণ্যা। ঘটনার সাথে সাথে শিশুটিকে নেছারাবাদ উপজেলা প্রধান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। ডাক্তার জান্নাতের এক্সরে রিপোর্ট দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করেছেন।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য সুমন আইচ বলেন, উপজেলা পিআইও অফিসের স্টাফরা বুধবার সকালে তার ওয়ার্ডে যান সরকারি ঘর উঠানোর জন্য জমি নির্বাচনে। এসময় স্থানীয়রা তাকে ফোন দিয়ে বলেন অন্য পাশে খালি জায়গা রেখে পিআইও অফিস থেকে আমাদের জায়গায় ঘর উঠাচ্ছে। এসময় আমি(ইউপি সদস্য) পিআইও কর্মকর্তাকে ফোন দিয়ে বিষয়টি জানালে তিনি বলেন আমি বিকেলে ঘটনাস্থলে আসব। কিন্তু অফিসের লোকেরা কথা না শুনে একটি ঘরের পাশের জায়গার গাছ কাটা শুরু করে। এসময় তাদের গাছ মড় মড় শব্দ করে ইউনুছ মিয়ার ঘরের পাশে পড়তে থাকে। ওই সময় ঘরে থাকা তাদের শিশু জান্নাত ভয়ে ঘর থেকে বেরোতে গেলে শিশুটির হাতের উপর ঘেষে গাছটি মাটিতে পড়ে শিশুটি আহত হয়।

আহত শিশু জান্নাতের পিতা ইউনুছ অভিযোগ করেন। আমি কাজের জন্য সকালে বাহিরে যাই। তাদের গাছ কাটার সময় ঘরে স্ত্রী ও মেয়ে জান্নাত ছিল। তারা সাবধানে খেয়াল করে গাছটি কাটলে এমন দুর্ঘটনা হতনা। এখন মেয়ের উন্নত চিকিৎসা নিয়ে আমি খুব চিন্তিত আছি।

হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(টিএইচও) ডা: ফিরোজ কিবরিয়া বলেন, শিশুটির ইনজুরি বড় ধরনের। তাই তার উন্নত চিকিৎসার জন্য বরিশালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) বলেন, গাছ কাটার সময় শিশুটি ঘর থেকে দৌড় না দিলে এমন হতনা। তার চিকিৎসা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম