1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মনোহরগঞ্জে তলপেটে চেয়ারম্যানের লাথি, মল-মূত্র-রক্তক্ষরণে কৃষকের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

মনোহরগঞ্জে তলপেটে চেয়ারম্যানের লাথি, মল-মূত্র-রক্তক্ষরণে কৃষকের মৃত্যু

এম এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪৩ বার

রাস্তার মাটিকাটা বিষয় নিয়ে স্থানীয় চেয়ারম্যানের লাথিতে পায়ুপথে মল-মূত্র ও রক্তক্ষরণ হয়ে অজিউল্ল্যাহ (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযোগটি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার লক্ষণপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মহিন উদ্দিনের বিরুদ্ধে।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার মড়হ গ্রামে এ ঘটনাটি ঘটছে। খবর পেয়ে মনোহরগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠিয়েছে।

নিহত অজিউল্ল্যাহ ওই গ্রামের মতিন স্যারের বাড়ির মৃত আবদুল মান্নানের ছেলে।

নিহতের স্বজনরা বলেন, রাস্তার মাটিকাটা সংক্রান্ত ও পূর্ববিরোধের জের ধরে চেয়ারম্যান মহিন উদ্দিনসহ কয়েকজন মিলে অজিউল্ল্যাহকে তলপেটে লাথি, চড়-থাপ্পড় ও লাঠির আঘাত করে। এতে তার মৃত্যু হয়েছে।

অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান মহিন উদ্দিন বলেন, সরকারি প্রকল্প কর্মসূচির আওতায় মড়হ গ্রামে একটি রাস্তায় মাটিকাটা হচ্ছে। এ সময় অজিউল্লাহ ও তার ছেলে কাজে বাধা দেন। এমনকি তার ছেলে মহাসিন আমাকে চড়-থাপ্পড় মারে। অজিউল্লাহর গায়ে কোনো আঘাত করা হয়নি। শুনেছি সে স্ট্রোক করে মারা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লক্ষণপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডে মড়হ গ্রামে সরকারি কর্মসূচি আওতায় একটি রাস্তার কাজ করা হচ্ছে। সোমবার সকালে মড়হ গ্রামের রাস্তার মাটিকাটা পরিদর্শনে আসেন চেয়ারম্যান ও প্রকল্প বাস্তবায়নের ট্যাগ অফিসার।

এ সময় অজিউল্লাহ ও তার ছেলে মহাসিন রাস্তার কাজে বাধা দেন। রাস্তার মাটি নিয়ে স্থানীয় চেয়ারম্যান ও অজিউল্লাহর সঙ্গে কথাকাটাকাটি হয়। এমন অবস্থায় অজিউল্লাহর ছেলে মহাসিন চেয়ারম্যানকে চড়-থাপ্পড় মারলে তাদের দুইপক্ষের লোকজনে হাতাহাতি শুরু হয়। এ সময় চেয়ারম্যানসহ কয়েকজন যুবক অজিউল্লাহর তলপেটে লাথি, চড়-থাপ্পড় ও লাঠি দিয়ে আঘাত করলে তার মল-মূত্র ও রক্তক্ষরণ শুরু হয়।

এ সময় অজিউল্লাহ মাটিতে লুটিয়ে পড়েন। হামলাকারীরা পরে অজিউল্লাহর বসত ঘরে হামলা ভাঙচুর চালিয়ে পালিয়ে যায়। স্বজনরা এগিয়ে এসে অজিউল্লাহকে মনোহরগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সোমবার সন্ধ্যায় মনোহরগঞ্জ থানার ওসি মাহাবুল কবির বলেন, লাশ হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনরা লিখিত কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলেই তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম