1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোজাম্বিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মোজাম্বিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক: প্রবাসী ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৭১ বার

আফ্রিকার দেশ মোজাম্বিক জাম্বেজিয়া প্রদেশের আলতো-মুলুক শহরে যথাযোগ্য মর্যাদার সাথে পালন করা হয়েছে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২২ ।

কোভিন ১৯ মোজাম্বিক সরকারের নির্দেশিত বিধিনিষেধ ও প্রযোজ্য স্বাস্থ্যবিধি অনুসরণ করে যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখে মোজাম্বিক আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতিতে মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৭ ই ফেব্রুয়ারি রবিবার বিকালে আলতো মুলুক শহরে জাতীয় সংগীত এবং আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ শিরোনামে একুশের কালজয়ী গানটি পরিবেশনের মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভায় সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন , মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক ও মোজাম্বিকের বিশিষ্ট ব্যবসায়ী মফিজ উদ্দিন । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সভাপতি জসীম উদ্দিন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে মূল্যবান বক্তব্য রাখেন মোজাম্বিক আওয়ামীলীগের সিনিয়র আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব নাছির উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা, কাজী আরিফ ,শহিদুল ইসলাম,মোরশেদুল আলম (মিশু), আনিছুর রহমান, রুকন শীল । আরো উপস্থিত ছিলেন মোজাম্বিকের বিভিন্ন প্রদেশ এবং ডিস্ট্রিক থেকে আসা আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম