1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভোলার জোড়া খুনের মামলার রায়ে দুই-জনের মৃত্যুদন্ড! একজনে যাবজ্জীবন সহ অর্থদন্ড - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছাসেবী সংগঠন দুর্বার’র নবনির্বাচিত সভাপতি মির্জা মিশকাতের রহমান ও সাধারণ সম্পাদক সৈকত চৌধুরী ৩নং বাঃহাঃ ইউনিয়নবাসী পক্ষ হতে জননেতা বীর বাহাদুর মন্ত্রী কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন। নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান কে শরীয়তপুরে গণসংবর্ধনা। নোয়াখালীর কোম্পানীগঞ্জে নবম শ্রেণির ছাত্রীর রহস্যজনক মৃত্যু নবীনগরে নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ আহত ৫ :: ২ জনকে ওসমানীতে প্রেরণ রাজবাড়ীতেপ্রাইমারি নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস। যাত্রীদের বাঁচানো সেই এসআই হেলাল উদ্দিন পুরস্কৃত সৈয়দপুরে নদীতে টিকটক করতে গিয়ে যুবকের মৃত্যু জমিজমা নিয়ে পূর্বের জেরে, বৈদ্যুতিক শক দিয়ে যুবককে হত্যার অভিযোগ

ভোলার জোড়া খুনের মামলার রায়ে দুই-জনের মৃত্যুদন্ড! একজনে যাবজ্জীবন সহ অর্থদন্ড

খলিল উদ্দিন ফরিদ।। ভোলা জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৩২ বার

বিগত ২০১৮সালে ১৩জুন ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে ভোটের ঘর এলাকার সংঘটিত চাঞ্চল্যকর জোড়া খুন মাসুম ও জাহিদ হত্যা মামলার রায় ঘোষনা করেছে ভোলা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ মহসিনুল হক।

আজ( ৩০জুন ২০২২)ইং বুধবার বেলা ১২ ঘটিকায় হত্যা মামলার রায় ঘোষনা করেন বিজ্ঞ আদালত। উক্ত রায়ে মামলার প্রধান আসামি ১ ও ২নং আসামি মো. মামুনুর রশিদ মামুন(৫০) এবং পলাতক আসামি মো.ফিরোজ কে মৃত্যুদণ্ডাদেশ এবং দশ হাজার টাকা অর্থদন্ড ঘোষনা করেন। মামলার অপর ৩নং আসামি মো. শরিফুল ইসলাম কে তার বয়স বিচারাধীন রেখে,যাবজ্জীবন কারাদন্ডসহ দশ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায় আরো ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।
উক্ত মামলার ৪ ও ৫নং আসামি মো. আরিফ ও ৫নং আসামি খালেদা সুলতানা রেহানার বিরুদ্ধে প্যানেল কোর্টের ধারা মোতাবেক রাষ্টপক্ষের অফিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের দুই জনকে উপরোক্ত মামলা থেকে অব্যাহতি ও খালাস প্রাদান করেন মহামান্য বিজ্ঞ বিচারক।

এসময় রাষ্ট্র পক্ষের ও বাদী এজাহারকারীর পক্ষে কোর্ট ইন্সপেক্টর সহ রায় শুনানীতে অংশ গ্রহন করেন। বাদী পক্ষে ভোলার সিনিয়র আইনজীবী ও সাবেক পিপি এডভোকেট জুলফিকর আহমেদ, এপিপি এডভোকেট মেজবাহুল আলম,এবং এডভোকেট খাইরুল ইসলাম রায় শুনানীতে অংশগ্রহন করেন।

উল্লেখ্য গত ১৩ই মে ২০১৮ ইং সালে ভোলা সদর উপজেলার ৫নং বাপ্তা ইউনিয়নে ভোটের ঘর সংলগ্ন জোড়া ব্রিজের উপরে মাসুম (৪৫) পিতা-মৃত মোস্তফা মাস্টার,ও জাহিদ (৪০) পিতা,মোস্তাফিজুর রহমান,কে পারিবারিক শত্রুতার জেরধরে আপন ছোই ভাইকে বড় ভাই মামুন (৫০)এবং মামলার অপর আসামী ফিরোজ ও মামুন তার দুই সন্তানসহ মাসুম ও জাহিদকে রাত ১১টার সময় দেশীয় অস্রদিয়ে কুপিয়ে নৃসংস্বভাবে হত্যা করে পালিয়ে যায়।
এদিকে মামলার চারজন এজহারভুক্ত আসামীদের মধ্যে ১নং আসামি কারাগারে আটক থাকলে ২নং আসামী মো.ফিরোজ এখনো পলাতক রয়েছেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম