1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খল অভিনেতা তনু পান্ডের কিছু কথা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

খল অভিনেতা তনু পান্ডের কিছু কথা

আব্দুল হকঃ-
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩২৪ বার

দেশে অসংখ্য ইউটিউব চ্যানেল থাকলেও বিএম ২৪ টিভি নিয়ে তনু পান্ডে ভিন্নধর্মী এক প্রত্যাশা ব্যক্ত করেছেন।খল অভিনেতা তনু পান্ডের পরিচালনায় ও ফাইট ডিরেক্টর মিঠুর সম্পাদনায় চ্যানেলটি মানুষকে শিক্ষামূলক অনুষ্ঠান উপহার দেওয়ার আশা প্রকাশ করেছেন।

অভিনেতা তনু পান্ডে বলেন, দেশে হাজার হাজার ইউটিউব চ্যানেল আছে।কিন্তু আমরা বিএম ২৪ টিভি চ্যানেলকে জনগনের মাঝে একটু আলাদা ভাবে উপস্থাপন করতে চাই।আমরা মৌলিকভাবে এই চ্যানেলে দেশের কথা,সমাজের কথা এবং সমাজের মানুষের কথাগুলোকে তুলে ধরতে চাই।আমাদের প্রোগ্রামগুলো হবে ফ্যামিলি প্যাকেজের মত।এখানে কোন অশ্লিলতা থাকবে না,কোন অসামাজিক কার্যকলাপ থাকবে না।যাতে করে পরিবারের সবাই একসাথে বসে আমাদের প্রোগ্রাম গুলো দেখতে পারে।

আর আমি একজন কারাতেকার হিসেবে বিএম ২৪ টিভিতে এ্যাকশনধর্মী কিছু প্রোগ্রাম প্রচার প্রচার করতে চাই। এতে করে যুব সমাজ কারাত সমন্ধে জানতে পারবে,কারাতের প্রতি তাদের ভালবাসা জন্মাবে।আসলে কারাত একটি শরীর চর্চার বিষয়। কারাতে প্র্যাক্টিস করলে শরীর ও মন দুটিই ভালো থাকবে। যুব সমাজ মাদকের ভয়াবহতা থেকে দূরে থাকবে।

চলচিত্রের অবস্থান সম্পর্কে জানতে চাইলে তনু পান্ডে বলেন,বাংলাদেশে চলচিত্র এখন একটা নাজুক অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে।তারপরেও সবচেয়ে মজার বিষয় হলো আমি পাঁচজন ডিরেক্টরের একশোর উপরে সিনেমাতে অভিনয় করেছি।এদের মধ্যে মনোয়ার হোসেন ডিপজল ভাই,মোন্তাজুর রহমান আকবর ওস্তাদ,বদিউল আলম খোকন ভাই, ওস্তাদ রুবেল এবং সাহাদত হোসেন লিটন ভাই।এটা একজন অভিনেতার সৌভাগ্য বলা চলে।যায় হোক চলচ্চিত্রে কাজ অনেকটা কমে গেছে। যেহেতু আমরা চলচ্চিত্রের মানুষ, বিনোদন প্রেমি মানুষ সেহেতু বসে না থেকে এই চ্যানেলের মাধ্যমে আমরা মানুষকে ভালো কিছু উপহার দিতে চাই। বড় পর্দায় কাজের পাশাপাশি আমরা এই চ্যানেলটি নিয়েও এগিয়ে যেতে চাই।ভবিষ্যতে আমরা এই চ্যানেলের মাধ্যমে জনগনকে বড় ছবিও উপহার দিতে চাই যেন মানুষ বড় পর্দার সিনেমার মতই স্বাদটা পাই।

উল্লেখ্য যে, ১৯৯৪ সনে ওস্তাদ রুবেলের হাত ধরে কারাত জগতে পা রেখেছিলেন খল অভিনেতা তনু পান্ডে এবং রুবেলের হাত ধরেই তার চলচিত্রে আসা।২০২০ সনে তিনি সেল্ফ কন্ফিডেন্স কারাতে একাডেমি নামে একটি ক্লাবও প্রতিষ্ঠা করেন তিনি।কারাতে অধ্যাপনার পাশাপাশি তিনি অভিনেতা হিসেবেও খ্যাতি অর্জন করেছেন। তার উল্লেখ্য যোগ্য সিনেমার মধ্যে বদিউল আলম খোকনের আগুন,ডিপজলের প্রযোজনায় অমানুষ হলো মানুষ,এদেশ তোমার আমার,সৌভাগ্য,বাংলার হারকিউলিস ইত্যাদি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম