1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জ পৌরসভার ২৫ বছর পূর্তি রজতজয়ন্তী অনুষ্ঠানের সমাপ্তি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

নবীগঞ্জ পৌরসভার ২৫ বছর পূর্তি রজতজয়ন্তী অনুষ্ঠানের সমাপ্তি

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৩০ বার

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মো. নজরুল ইসলাম বলেছেন, ‘মানুষ হবার শিক্ষা হচ্ছে জ্ঞান আহরণ । শুধু শিক্ষিত হলে চলবেনা সুশিক্ষিত হতে হবে। শিক্ষার্থীদের সঠিকভাবে জ্ঞান অর্জন করতে হবে।’ তিনি আরও বলেন, বই পড়ার কোন বিকল্প নেই।’ তিনি শিক্ষার্থীদের ফেইসবুক ও অন্যান্য জিনিসের প্রতি আসক্ত না হওয়ার আহবান জানান। তিনি নবীগঞ্জ পৌরসভার রজতজয়ন্তী অনুষ্ঠানে পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী’র ভূয়সী প্রশংসা করে অনুষ্ঠানের সাফল্য কামনা করেন। তিনি তাঁর বক্তৃতায় নবীগঞ্জ পৌরসভার প্রথম প্রশাসক হিসেবে স্মৃতিচারণ করেন এবং নবীগঞ্জ পৌরসভায় তাঁর সহযোগিতা অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন। তিনি আজ ২৩ মার্চ ২০২২খ্রি. রোজ বুধবার সকাল ১০ ঘটিকায় পৌরসভা অফিস প্রাঙ্গণে নবীগঞ্জ পৌরসভার রজতজয়ন্তী অনুষ্ঠানের সমাপনী দিনের প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের প্রশাসন অধিশাখার যুগ্ম সচিব মনীন্দ্র কিশোর মজুমদার, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের বৈদেশিক সহায়তাপুষ্ট প্রকল্প ও রক্ষণাবেক্ষণ অধিশাখার যুগ্ম সচিব সুলতানা ইয়াসমীন, স্হানীয় সরকার বিভাগের লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ এর প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) এনামুল হাবীব, হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক ইসরাত জাহান, বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খায়ের, বাংলাদেশ আওয়ামিলীগের হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, প্রবাসী কমিউনিটি লিডার প্রফেসর আব্দুল হান্নান, ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মোঃ জাবেদ ইকবাল চৌধুরী।নবীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর যুবরাজ গোপ,সহকারী কর আদায়কারী পৃথ্বিশ চক্রবর্ত্তী ও একতারা শিল্প পরিবারের সাধারণ সম্পাদক সাহেল আহমেদ এর যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন পারুল, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির মিয়া, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ লুৎফুর রহমান, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফজল আহমদ চৌধুরী, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নানু মিয়া, নবীগঞ্জ পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা শেখ মোঃ জালাল উদদীন, প্রধান শিক্ষক বিপুল চন্দ্র দেব, নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আশীষ কুমার বিশ্বাস, নবীগঞ্জ উপজেলা শিশু শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির অধ্যক্ষ কাঞ্চন বণিক, ফয়সল তালুকদার, সমাজসেবক আবুল কালাম মিঠু প্রমুখ।

প্রধান অতিথির উদ্দেশ্যে নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর পক্ষে মানপত্র পাঠ করেন পৌরসভার সহকারী কর নির্ধারক উমা রানী বণিক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শেখ মোস্তাফিজুর রহমান এবং গীতাপাঠ করেন স্যানেটারী ইন্সপেক্টর সুকেশ চক্রবর্তী। অনুষ্ঠানে নবীগঞ্জ পৌরসভা ভবনের জন্য ভূমিদাতা, নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলের ভূমিদাতা, নবীগঞ্জের বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক প্রতিষ্ঠান ও উদ্যোক্তা, করদাতা ও পৌর এলাকায় অবস্থিত ৩৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৭০ জন ও নবীগঞ্জের বাইরে থেকেও যারা কৃতিত্ব অর্জন করেছেন সেসব কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী সভাপতির বক্তব্যে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, ‘শুধু শিক্ষা গ্রহণ করলেই চলবে না, সবাইকে সুশিক্ষিত হতে হবে। সুশিক্ষা গ্রহণ করে মানুষ হতে হবে।’ তিনি আরও বলেন, ‘সুশিক্ষা ছাড়া কোনো জাতি সভ্য হতে পারে না। সমাজকে কলুষমুক্ত করতে হলে সুশিক্ষার বিকল্প নেই।’ তিনি অনুষ্ঠানের প্রধান অতিথি নবীগঞ্জ পৌরসভার তৎকালীন প্রশাসক বর্তমানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মোঃ নজরুল ইসলাম মহোদয়ের প্রতি পৌরবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। নবীগঞ্জ পৌরসভার রজতজয়ন্তী অনুষ্ঠান সফল করার জন্য তিনি অনুষ্ঠানের সম্মানিত প্রধান অতিথি, সংবর্ধিত অতিথিবৃন্দ, বিশেষ অতিথিবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পৌর পরিষদের কাউন্সিলরবৃন্দ, পৌর এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকবৃন্দ, পৌরসভার কর্মকর্তা/ কর্মচারীবৃন্দসহ উপস্থিত সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন সিলেট সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ ফজলে রব্বে, নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ, বাংলাদেশ আওয়ামিলীগ নবীগঞ্জ উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক ওবায়দুল কাদের হেলাল, ৭ নং ইউপি চেয়ারম্যান নির্মলেন্দু দাশ রানা, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাধারণ সম্পাদক সেলিম তালুকদার, পৌরসভার প্যানেল মেয়র-২ মোঃ আঃ সোবহান, সংরক্ষিত কাউন্সিলর পূর্ণিমা রানী দাশ ও সৈয়দা নাসিমা বেগম, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/ শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পৌরসভার কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম