1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বোরহানউদ্দিনে পুলিশি হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধা। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

বোরহানউদ্দিনে পুলিশি হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধা।

মনিরুজ্জামান ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৫২ বার

ভোলার বোরহানউদ্দিনে পুলিশি হস্তক্ষেপে বাল্য বিবাহ
থেকে রক্ষা পেল দশম শ্রেনীর জনৈকা মাদ্রাসার ছাত্রী।বাবা ও মা জোরপূর্বক বিয়ের ব্যবস্থা করে ওই ছাত্রীর। ছাত্রীর কান্নাকাটিতে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) এসআই জাফর ইকবাল ২০ মার্চ বিকালে গংগাপুর ইউনিয়নের জয়া ৯ নং ওয়ার্ডের নিজ বাসা থেকে ওই ছাত্রীকে বাল্য বিবাহ থেকে উদ্ধার করেন।

বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহীন ফকির জানান, উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের জয়া গ্রামের বশিরের মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে বিবাহের আয়োজন করেন পরিবার।যার ধারাবাহিকতায় একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বশিরের স্ত্রী জেসমিন ওই মেয়েকে এনগেজমেন্ট করান। মেয়েটি বিবাহে মত পোষণ করে কান্নাকাটি করেন। এমন সংবাদ পেলে বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মেয়ের বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মেয়েটির পড়াশোনা করবে,বিবাহ করবে না এমন সিদ্ধান্তে অটল থাকেন।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান, নাবালিকা মেয়ের ইচ্ছার বিরুদ্ধে এনগেজমেন্ট করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছেলের মা জেসমিন বেগমকে ২ হাজার টাকা জরিমানা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম