1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শুভ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসা সিক্ত হলেন সাবেক ছাত্রনেতা জুয়েল আহমেদ রাজু। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

শুভ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসা সিক্ত হলেন সাবেক ছাত্রনেতা জুয়েল আহমেদ রাজু।

এস এম শাহ জালাল
  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৩৮২ বার

শুভ জন্মদিনে নানা শ্রেনী পেশার অসংখ্য মানুষের শুভেচ্ছা ও ভালোবাসা সিক্ত হলেন লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের ২ নং ওয়ার্ড হারাখালের সাবেক ছাত্রলীগের সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের সদস্য জুয়েল আহমেদ রাজু।জন্মদিন শুরুর প্রক্কাল থেকেই এটা তার ২৮ তম জন্মদিন।

শ্যামল বাংলাকে জুয়েল আহমেদ রাজু জানানঃ-সামাজিক যোগাযোগ মাধ্যমে, ফোনে, মেসেজে, দেশ, বিদেশ থেকে যেসব ছোট ভাই, বড় ভাই, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, সহকর্মী, শুভাকাঙ্ক্ষীরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন সবাই তিনিও সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা করেছেন। ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি বলেন, মানুষের ভালোবাসার প্রতিদান প্রদান করা যায়না। আপনাদের ভালোবাসায় আমি অভিভূত।এই যে অমূল্য ভালোবাসা। এই সম্মান, ভালোবাসা অর্থবিত্ত দিয়ে অর্জন করা যায়না।

আপনাদের ভালোবাসা বারবার আমায় আরো বেশি উদারচিন্তার অধিকারী ও বৃহৎ মনের মানুষ হতে অনুপ্রেরণা জাগায়। প্রতিবার জন্মদিন আসা মানেই একটা একটা করে বছর জীবন থেকে চলে যাওয়া। সময় চলে যাচ্ছে একদিকে মন খারাপ৷ অন্যদিকে অর্জন হচ্ছে আপনাদের ভালোবাসা। এক জীবনে ভালোবাসার চেয়ে বড় কিছু নাই।

সবাইকে ভালোবাসা আর শুভেচ্ছা। আমার জন্য দোয়া রাখবেন সবাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম