1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মা 'পরীমণি'র জন্য চলচ্চিত্রে চতুর্থ গান করলেন আনা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

মা ‘পরীমণি’র জন্য চলচ্চিত্রে চতুর্থ গান করলেন আনা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২৮৬ বার

অরণ্য আনোয়ার নির্মিত ‘মা’ চলচ্চিত্রে নিজের কথা ও সুরে গান গাইলেন আনা নাসরীন।

সচরাচর আমরা দেখে থাকি সন্তান চরিত্রের অবস্থান থেকে মায়ের জন্য গান। এবার আমরা শুনতে যাচ্ছি মায়ের চরিত্রের অবস্থান থেকে সন্তানের জন্য বাস্তবিক অকুলতার গান। সন্তানের জীবন সঙ্কট পরিস্থিতির একটি দৃশ্যে মা ‘পরীমণি’র জন্য একটি মাতৃত্বের হাহারের গান করেছেন আনা।

এটি ৭১-এর প্রেক্ষাপটে নির্মিত একটি প্রত্যন্ত অঞ্চলের ধর্মীয় বিভ্রান্তি ও কুসংস্কারাচ্ছন্ন সমাজ ব্যবস্থা ও তার বিপরীতে একজন প্রবীণ নাগরিকের লড়াইয়ের গল্প। মূলত সেই প্রবীণ চিকিৎসক ও তার পুত্রবধূই এই গল্পের কেন্দ্রীয় চরিত্র। শশুরের চরিত্রে শাহাদাৎ হোসেন ও পুত্রবধূর চরিত্রে অভিনয় করছেন পরীমণি। এই ছবিতে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, শিরিন আলম, সাজু খাদেমসহ আরো অনেকে। গত বছরের নভেম্বরে ‘মা’ ছবির প্রথম ধাপের শুটিং হয়। এই মুহূর্তে দ্বিতীয় ধাপের শুটিং চলমান।

এর আগেও আরো দু’টি চলচিত্রে নিজের কথা, সুর ও কন্ঠ দিয়ে পূর্ণাঙ্গ তিনটি গান তৈরি করেছেন আনা, যে চলচ্চিত্রগুলো প্রায় মুক্তির দ্বারপ্রান্তে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম