1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাসাস সৌদি আরব কমিটি ঘোষণা মোহাম্মদ রফিকুল হক চৌধুরী আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা সদস্য সচিব - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিক্ষক হেনস্তায় নিন্দা, প্রতিবাদ ও শাস্তির দাবি কুবি শিক্ষক সমিতির তিতাসে সাংবাদিক শামসুদ্দিন আহমেদ সাগরের জন্মদিন পালন মীরসরাইয়ে অপরিকল্পিত রাস্তা নির্মাণের কারণে পানি বন্দি কয়েক হাজার মানুষ মীরসরাইয়ে প্রথমদিনে ৫ ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শা‌য়িত ডাঃ মুমিনুল হক চৌধুরী নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৫, আহত ৪ সৈয়দপুর পৌরসভার ১৭১ কোটি ২৮ লাখ টাকার বাজেট ঘোষণা করলেন মেয়র রাফিকা আকতার জাহান চন্দনাইশে ডাকাতির প্রস্তুতিকালে আটক-৪ মান্দায় যুবলীগ নেতার ওপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগ

জাসাস সৌদি আরব কমিটি ঘোষণা মোহাম্মদ রফিকুল হক চৌধুরী আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা সদস্য সচিব

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৬৬ বার

সাংবাদিক মোহাম্মদ রফিকুল হক চৌধুরী আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে সৌদি আরব পশ্চিম অঞ্চল জাসাস এর ৭১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা সৌদি আরব পশ্চিম অঞ্চল এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

২৮ শে এপ্রিল জাসাস কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান এর পক্ষে সদস্য মিজানুর রহমান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়। আলহাজ্ব মোহাম্মদ রফিকুল হক চৌধুরী কে আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে সৌদি আরব পশ্চিম অঞ্চল জাসাস এর ৭১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা সৌদি আরব পশ্চিম অঞ্চল এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

বিবৃতিতে জানানো হয় জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন সৌদি আরব , যুক্তরাষ্ট্র, মালেশিয়া পাবনা জেলা সহ জাসাসের ৪টি নতুন কমিটি অনুমোদন করে দেন।

তৎক্ষনিক এক প্রতিক্রিয়াই সদ্য ঘোষিত সৌদি আরব পশ্চিম অঞ্চল কমিটির আহ্বায়ক মোহাম্মদ রফিকুল হক চৌধুরী জানান, দীর্ঘ আটারো বছর সৌদি আরবে জাসাস নিয়ে কাজ করে আসছি দলকে ভালবেসে আজ তার সৃকৃতি পেলাম।
এটা পেয়ে দলের প্রতি আমার দায়িত্ব আরও বেড়ে গেল।

আবারও ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার আগামীর রাস্ট্র নায়ক তারেক রহমান এর প্রতি, এবং আমার অভিবাবক সৌদি আরব বিএনপি’র আহ্বায়ক ও জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক আহমেদ আলি মুকিব সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান,যুগ্ম আহ্বায়ক সিআইপি কেফায়েত উল্লাহ চৌধুরী, সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপন, ও সাবেক সাংগঠনিক সম্পাদক মঈন চৌধুরীর প্রতি ও সৌদি আরবে আমার জাসাস যুবদল সেচ্চাসেবক দল শ্রমিক দল ওলামা দল এর নেতা কর্মীদের প্রতি ।

বিশেষ ধন্যবাদ জানান , জাতীয় চালচিত্র পুরস্কার প্রাপ্ত ও জাসাস কেন্দ্রীয় নির্বাহীর সম্মানিত আহ্বায়ক হেলাল খানঁ ও সম্মানিত সংগ্রামী সদস্য সচিব জাকির হোসেন রোকন এর প্রতি ও। রফিক চৌধুরী বলেন জাসাস কেন্দ্রীয় নির্বাহীর নুতন নেতৃত্ব জাসাসকে দেশ বিদেশে চাঙ্গা করে তুলতে সক্ষম হয়েছে।

শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিশ্ঠিত এই জাসাস নতুন নেতৃত্বের কারণে সাংগঠনিক তৎপরতা জোরদার হয়েছে,, তিনি আবার ও সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম