1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাসাস সৌদি আরব কমিটি ঘোষণা মোহাম্মদ রফিকুল হক চৌধুরী আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা সদস্য সচিব - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

জাসাস সৌদি আরব কমিটি ঘোষণা মোহাম্মদ রফিকুল হক চৌধুরী আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা সদস্য সচিব

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২৭৩ বার

সাংবাদিক মোহাম্মদ রফিকুল হক চৌধুরী আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে সৌদি আরব পশ্চিম অঞ্চল জাসাস এর ৭১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা সৌদি আরব পশ্চিম অঞ্চল এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

২৮ শে এপ্রিল জাসাস কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান এর পক্ষে সদস্য মিজানুর রহমান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়। আলহাজ্ব মোহাম্মদ রফিকুল হক চৌধুরী কে আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে সৌদি আরব পশ্চিম অঞ্চল জাসাস এর ৭১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা সৌদি আরব পশ্চিম অঞ্চল এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

বিবৃতিতে জানানো হয় জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন সৌদি আরব , যুক্তরাষ্ট্র, মালেশিয়া পাবনা জেলা সহ জাসাসের ৪টি নতুন কমিটি অনুমোদন করে দেন।

তৎক্ষনিক এক প্রতিক্রিয়াই সদ্য ঘোষিত সৌদি আরব পশ্চিম অঞ্চল কমিটির আহ্বায়ক মোহাম্মদ রফিকুল হক চৌধুরী জানান, দীর্ঘ আটারো বছর সৌদি আরবে জাসাস নিয়ে কাজ করে আসছি দলকে ভালবেসে আজ তার সৃকৃতি পেলাম।
এটা পেয়ে দলের প্রতি আমার দায়িত্ব আরও বেড়ে গেল।

আবারও ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার আগামীর রাস্ট্র নায়ক তারেক রহমান এর প্রতি, এবং আমার অভিবাবক সৌদি আরব বিএনপি’র আহ্বায়ক ও জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক আহমেদ আলি মুকিব সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান,যুগ্ম আহ্বায়ক সিআইপি কেফায়েত উল্লাহ চৌধুরী, সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপন, ও সাবেক সাংগঠনিক সম্পাদক মঈন চৌধুরীর প্রতি ও সৌদি আরবে আমার জাসাস যুবদল সেচ্চাসেবক দল শ্রমিক দল ওলামা দল এর নেতা কর্মীদের প্রতি ।

বিশেষ ধন্যবাদ জানান , জাতীয় চালচিত্র পুরস্কার প্রাপ্ত ও জাসাস কেন্দ্রীয় নির্বাহীর সম্মানিত আহ্বায়ক হেলাল খানঁ ও সম্মানিত সংগ্রামী সদস্য সচিব জাকির হোসেন রোকন এর প্রতি ও। রফিক চৌধুরী বলেন জাসাস কেন্দ্রীয় নির্বাহীর নুতন নেতৃত্ব জাসাসকে দেশ বিদেশে চাঙ্গা করে তুলতে সক্ষম হয়েছে।

শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিশ্ঠিত এই জাসাস নতুন নেতৃত্বের কারণে সাংগঠনিক তৎপরতা জোরদার হয়েছে,, তিনি আবার ও সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম