1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাসাস সৌদি আরব কমিটি ঘোষণা মোহাম্মদ রফিকুল হক চৌধুরী আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা সদস্য সচিব - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

জাসাস সৌদি আরব কমিটি ঘোষণা মোহাম্মদ রফিকুল হক চৌধুরী আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা সদস্য সচিব

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২৮৮ বার

সাংবাদিক মোহাম্মদ রফিকুল হক চৌধুরী আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে সৌদি আরব পশ্চিম অঞ্চল জাসাস এর ৭১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা সৌদি আরব পশ্চিম অঞ্চল এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

২৮ শে এপ্রিল জাসাস কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান এর পক্ষে সদস্য মিজানুর রহমান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়। আলহাজ্ব মোহাম্মদ রফিকুল হক চৌধুরী কে আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে সৌদি আরব পশ্চিম অঞ্চল জাসাস এর ৭১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা সৌদি আরব পশ্চিম অঞ্চল এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

বিবৃতিতে জানানো হয় জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন সৌদি আরব , যুক্তরাষ্ট্র, মালেশিয়া পাবনা জেলা সহ জাসাসের ৪টি নতুন কমিটি অনুমোদন করে দেন।

তৎক্ষনিক এক প্রতিক্রিয়াই সদ্য ঘোষিত সৌদি আরব পশ্চিম অঞ্চল কমিটির আহ্বায়ক মোহাম্মদ রফিকুল হক চৌধুরী জানান, দীর্ঘ আটারো বছর সৌদি আরবে জাসাস নিয়ে কাজ করে আসছি দলকে ভালবেসে আজ তার সৃকৃতি পেলাম।
এটা পেয়ে দলের প্রতি আমার দায়িত্ব আরও বেড়ে গেল।

আবারও ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার আগামীর রাস্ট্র নায়ক তারেক রহমান এর প্রতি, এবং আমার অভিবাবক সৌদি আরব বিএনপি’র আহ্বায়ক ও জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক আহমেদ আলি মুকিব সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান,যুগ্ম আহ্বায়ক সিআইপি কেফায়েত উল্লাহ চৌধুরী, সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপন, ও সাবেক সাংগঠনিক সম্পাদক মঈন চৌধুরীর প্রতি ও সৌদি আরবে আমার জাসাস যুবদল সেচ্চাসেবক দল শ্রমিক দল ওলামা দল এর নেতা কর্মীদের প্রতি ।

বিশেষ ধন্যবাদ জানান , জাতীয় চালচিত্র পুরস্কার প্রাপ্ত ও জাসাস কেন্দ্রীয় নির্বাহীর সম্মানিত আহ্বায়ক হেলাল খানঁ ও সম্মানিত সংগ্রামী সদস্য সচিব জাকির হোসেন রোকন এর প্রতি ও। রফিক চৌধুরী বলেন জাসাস কেন্দ্রীয় নির্বাহীর নুতন নেতৃত্ব জাসাসকে দেশ বিদেশে চাঙ্গা করে তুলতে সক্ষম হয়েছে।

শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিশ্ঠিত এই জাসাস নতুন নেতৃত্বের কারণে সাংগঠনিক তৎপরতা জোরদার হয়েছে,, তিনি আবার ও সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম