1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরে এমপির বিরুদ্ধে গার্মেন্টসের ওয়েস্টিজ মালামাল ক্রয় ব্যাবসার সিন্ডিকেটের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

গাজীপুরে এমপির বিরুদ্ধে গার্মেন্টসের ওয়েস্টিজ মালামাল ক্রয় ব্যাবসার সিন্ডিকেটের অভিযোগ

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ২৫৪ বার

গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজের বিরুদ্ধে সাধারণ ব্যবসায়ীদের অভিযোগ। এমপি সুপারিশ করেন একাধিক আবেদনে এক ব্যাক্তির হয়ে। বিভিন্ন ফ্যাক্টরিতে সুপারিশের মাধ্যমে মোটা অংকের কমিশন নেন এতে ক্ষতিগ্রস্ত অনন্য অনেক সাধারণ ব্যবসায়ীরা।

মেসার্স বদরুল এন্টারপ্রাইজ প্রোঃ আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা সাবেক মেম্বার তার লেটারহেডে আবেদন পত্রে ওয়েস্টিজ মালামাল ক্রয় করতে ইচ্ছুক বলে আবেদন করেন, এই আবেদনে মোহাম্মদ ইকবাল হোসেন সংসদ সদস্য ১৯৬ গাজীপুর-৩বাংলাদেশ জাতীয় সংসদ সিল সহ সাইন দিয়ে বিবেচনার জন্য সুপারিশ করেন এমপি জনাব ইকবাল হোসেন সবুজ প্রথমে(এস,এম, নেটওয়ার্ক লিমিটেড)শিরিরচালা ভবানীপুর গাজীপুর এর নিকট এতে বলা হয় ওই ফ্যাক্টরি ওয়েস্টেজ মালামাল জনাব বদরুল এন্টারপ্রাইজ সিরাজুল ইসলাম মোল্লা কে দেওয়ার জন্য, এমপি সাহেবের সুপারিশে একইভাবে ব্যবস্থাপনা পরিচালক (মেঘনা নিট কম্পোজিট লিমিটেড) গিলার চালা শ্রীপুর গাজীপুর, ব্যবস্থাপনা পরিচালক (ট্রান্সওয়ার্ল্ড বাইসাইকেল কোম্পানি লিমিটেড)শিরিরচালা ভবানীপুর গাজীপুর।ব্যবস্থাপনা পরিচালক (সাবলাইম গ্রীনটেক্স লিমিটেড) এক্সিকিউটিভ ইন্টিমেটস লিমিটেড গিলার চালা শ্রীপুর গাজীপুর।

এরকম আরো অনেক গুলো কম্পানিতে লেটার জমা দেন সিরাজুল ইসলাম মোল্লা সাবেক মেম্বার। যার সবগুলোতেই এমপি সাহেবের সুপারিশের সিল সহ সাক্ষরিত। সাধারন ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন আমরা বিভিন্ন ফ্যাক্টরিতে ওয়াস্টেজ মালামাল ক্রয় করে থাকি এখন আমরা যে ফ্যাক্টরিতে যাই তারা বলে দেন এমপি সাহেবের নির্দেশ আছে এমপি সাহেবের অনুমতি ছাড়া অন্য কাউকে মাল দেওয়া যাবে না। আমরা যারা ব্যবসা-বাণিজ্য করতাম এখন সেখানে এমপি সাহেবের সিন্ডিকেটে ব্যাবসা চলে।কারণ এমপি সাহেব ওখান থেকে মোটা অংকের কমিশন নিয়ে থাকেন। এমপি সাহেবের সুপারিশে সকল ফ্যাক্টরী মালামাল সিরাজুল ইসলাম মোল্লা মেসার্স বদ্রুল এন্টারপ্রাইজ আর কোম্পানির নামের চুক্তিপত্র করে নেয় সে চুক্তিপত্রের রয়েছে এমপি সাহেবের বিবেচনার জন্য সুপারিশ এতে করে আমরা সাধারন ব্যবসায়ীরা কোন কাজ পাই না ব্যবসার মালামাল কিনতে পারিনা এবং ফ্যাক্টরির মালিকরাও ন্যায্য দামে বাহিরের কোনো ব্যবসায়ীর কাছে মাল বিক্রি করতে পারে না।

অভিযোগ কারী ব্যবসায়ীরা বলেন, ফারিশা এন্টারপ্রাইজের মালিক ইঞ্জিনিয়ার গোলাপ মিয়া।
হক ট্রেডার্স এর মালিক মোঃ নুরুল হক।

মর্জিনা এন্টারপ্রাইজের মালিক সাবেক কমিশনার মুজিবুর রহমান ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য শেখ মোঃ এমদাদুল হক।
গাজীপুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম।
শ্রীপুর পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হিমু। উপরোক্ত ব্যবসায়ীদের সবার একই অভিযোগ এমপি সাহেবের নির্দেশে এককভাবে ব্যবসা করছেন বদরূল এন্টারপ্রাইজ আলহাজ্ব মো সিরাজুল ইসলাম তার লাইসেন্সে একক আধিপত্য বিস্তার করে যাচ্ছেন গাজীপুর-৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম