1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টেকনাফ সদর ইউনিয়ন দরগারছড়া এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ১০,০০০ পিস ইয়াবাসহ একজন গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

টেকনাফ সদর ইউনিয়ন দরগারছড়া এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ১০,০০০ পিস ইয়াবাসহ একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১৩৮ বার

র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ দরগারছড়া সাকিনস্থ টেকনাফ হতে মেরিন ড্রাইভগামী রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ০৪/০৫/২০২২ খ্রিঃ আনুমানিক ১৬.৩০ ঘটিকায় উক্ত স্থানে পৌঁছালে কতিপয় ব্যক্তি পলায়নের চেষ্টাকালে ১। মোঃ হোছেন (২০), পিতা-কবির আহম্মদ, মাতা-হিরাবানু, সাং-হারিয়াখালী, ওয়ার্ড নং-০৩, ইউপি-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করে এবং ২। এনায়েতউল্লাহ (৩১), পিতা-মুক্তার আহমেদ; ৩। আব্দুল করিম (২৫), পিতা-মোক্তার আহমদ, সাং-হারিয়াখালী পশ্চিম পাড়া, ওয়ার্ড নং-৩, ইউপি-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার পালিয়ে যায়। ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ তল্লাশী করে হাতে থাকা শপিং ব্যাগ হতে সর্বমোট *১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, পলাতক আসামীদের সহায়তায় সে দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা ক্রয় করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে এবং জব্দকৃত মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে তারা উক্ত স্থানে অবস্থান করছিল।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

—-স্বাক্ষরিত—–
মোঃ বিল্লাল উদ্দিন
সহকারী পুলিশ সুপার
সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
পক্ষে অধিনায়ক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম