1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

আশুলিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২১২ বার

সাভারের আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য রাজন ভূইয়ার নামে এক ব্যবসায়িকে মারধর ও চাঁদাবাজির অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ব্যাবসায়ী।

সোমবার (৩০ মে) অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক।

এরআগে, রোববার (২৯ মে) বিকালে আশুলিয়ার ঘোষবাগ এলাকার পূর্ব নরশিংহপুর সোনামিয়া মার্কেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে রাতে আশুলিয়া থানায় ৭ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী হাবিবুর রহমান।

অভিযুক্তরা হলেন,আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য রাজন ভূঁঈয়া (২৩) ও তার ছোটো ভাই রাকিব ভূঈয়া (২৪), জাহিদ ভূঈয়া (২৫), মোঃ শামীম (২৫), মোঃ শরীফ (২৫), মো: হৃদয় (২২) ও মোঃ অনিক (২০)। আহত ভুক্তভোগীরা হলেন, আশুলিয়ার ঘোষবাগ প্রাইমারী স্কুলের পাশে জাকির হোসেন ভূঁঈয়ার ছেলে মোঃ হাবিবুর রহমান (২৬) ও একই এলাকার জামাল ভূঈয়ার ছেলে জাহিদ ভূঈয়া (২৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ ১০ বছর ধরে পূর্ব নরসিংহপুর সোনামিয়া মার্কেট এলাকায় ইন্টারনেটের ব্যবসা করে আসছেন হাবিবুর রহমান ও জাহিদ ভূঈয়া। তাদের ব্যবসা প্রতিষ্ঠানের নাম ভূঈয়া ইন্টারনেট সার্ভিস। কিন্তু ইউপি সদস্য রাজন ও তার ছোটো ভাই রাকিব তাদের ব্যবসা দখলে নিতে গত ইউপি নির্বাচনের পর থেকেই বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছিলো । গতকাল পূর্ব নরসিংহপুর মোল্লাপাড়া এলাকায় রাজন ভূঈয়ার নির্দেশে ব্যবসায়ীদের কয়েকটি সংযোগ কেটে দেয় ও প্রতিমাসে ৫০ হাজার টাকা করে চাঁদা দাবি করে রাকিব ও তার ১০-১২ জনের সন্ত্রাসী বাহিনী।

বিষয়টি নিয়ে সেখানে থাকা হাবিবুর ও জাহিদ প্রতিবাদ করলে দেশী অস্ত্র রডসহ লাঠি দিয়ে তাদের মারধর করে তারা। এসময় সদ্য ব্যাংক থেকে তুলে আনা হাবিবুরের কাছে থাকা ২ লাখ টাকা রাকিব ও তার সহযোগীরা নিয়ে যায়। স্থানীয় একজন নাম না প্রকাশের শর্তে বলেন, রাজন ভূইয়া এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি, সে পোলাপান দিয়ে চাঁদাবাজি সহ এলাকায় বিভিন্ন অপকর্ম করে থাকে। ইউপি সদস্য নির্বাচিত হয়ে তার অপকর্ম আরও বেড়ে গেছে । আর এতে নেতৃত্ব দেয় তার আপন ছোট ভাই রাকিব ভূইয়া। এলাকায় কিশোরগ্যাং খ্যাত তার অনেক পরিচিতিও পেয়েছে।

এ বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী জাহিদ ভূঁঈয়া বলেন, আমি ও আমার পার্টনার শান্তিপূর্ণভাবে ব্যবসা করে আসছি। কিন্তু গত নির্বাচনে রাজন ভূঁঈয়া মেম্বার হওয়ার পর থেকেই আমাদের নেটের ব্যবসা দখল নিবে অন্যথায় প্রতিমাসে ৫০ হাজার টাকা করে চাঁদা দিতে হবে তাকে। এই সূত্র ধরে গতকাল সে তার ছোট ভাই রাকিবকে পাঠিয়েছে আমাদের সংযোগ কেটে তাদের সংযোগ লাগিয়ে দিতে। কিন্তু আমরা বাধা দিলে আমাদের উপর হামলা করে। এই রাজন ভূঈয়া ও তার ছোটো ভাই রাকিব ভূঈয়ার নামে থানায় একাধিক মামলাও রয়েছে। মেম্বার হওয়ার পর এলাকায় মাদকেরও আখরা বানিয়েছে সে। সে এখন এলাকার মাদক সম্রাট।

এ বিষয়ে ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য রাজন ভূঁঈয়া বলেন, তাদের ইন্টারনেটের ব্যবসা নিয়ে গতকাল অনেক কথা কাটাকাটি হইছে। এটা আজ মিউচ্যুয়াল হয়ে যাবে। বসবো আরকি, এলাকার মুরব্বিরা ভার (দায়িত্ব) নিছে। এ ব্যাপারে আমি জানিনাতো আমার নাম দিছে কি না? আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, এঘটনায় ব্যবসায়ীরা চাঁদাবাজির একটি মামলা করেছে। আমরা আসামিদের ধরতে অভিযান পরিচালনা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম