1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে পাহাড় কাটার সময় তিনটি স্কেভেটর জব্দ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে পাহাড় কাটার সময় তিনটি স্কেভেটর জব্দ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৩৪ বার

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড সংলগ্ন পাহাড় কাটার সময় তিনটি মাটি কাটার স্কেভেটর জব্দ করেছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল আলম। এসময় ম্যাজিস্ট্রেটের অভিযানের খবর পেয়ে তিনটি স্কেভেটর ফেলে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। মঙ্গলবার দুপরে সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল আলম এ অভিযান পরিচালনা করেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে একটি প্রভাবশালী মহল ফৌজদারহাট-বায়েজিদ রোডের সংলগ্ন পাহাড় কাটছে। অভিযান চালানোর পর কিছুদিন পাহাড় কাটা বন্ধ থাকলেও গোপনে আবার শুরু করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম জানান, কিছু দুষ্কৃতকারী স্কেভেটর দিয়ে ফৌজদারহাট- বায়েজিদ সংযোগ সড়কের পাশ্ববর্তী পাহাড় কাটছে এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের খবর পেয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে যাওয়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া যায়নি। তবে তিনটি পাহাড় কাটার স্কেভেটর জব্দ করা হয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম