1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে পাহাড় কাটার সময় তিনটি স্কেভেটর জব্দ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে পাহাড় কাটার সময় তিনটি স্কেভেটর জব্দ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৩১ বার

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড সংলগ্ন পাহাড় কাটার সময় তিনটি মাটি কাটার স্কেভেটর জব্দ করেছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল আলম। এসময় ম্যাজিস্ট্রেটের অভিযানের খবর পেয়ে তিনটি স্কেভেটর ফেলে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। মঙ্গলবার দুপরে সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল আলম এ অভিযান পরিচালনা করেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে একটি প্রভাবশালী মহল ফৌজদারহাট-বায়েজিদ রোডের সংলগ্ন পাহাড় কাটছে। অভিযান চালানোর পর কিছুদিন পাহাড় কাটা বন্ধ থাকলেও গোপনে আবার শুরু করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম জানান, কিছু দুষ্কৃতকারী স্কেভেটর দিয়ে ফৌজদারহাট- বায়েজিদ সংযোগ সড়কের পাশ্ববর্তী পাহাড় কাটছে এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের খবর পেয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে যাওয়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া যায়নি। তবে তিনটি পাহাড় কাটার স্কেভেটর জব্দ করা হয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম