1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে নারী ইউপি সদস্যের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা, আটক-১ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

তিতাসে নারী ইউপি সদস্যের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা, আটক-১

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১০৭ বার

কুমিল্লার তিতাসে মাদক দ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা থেকে বাড়ি ফেরার পথে মাদক ব্যবসায়ীদের মারধরের শিকার হয়েছেন নারী ইউপি সদস্য। এঘটনার সাথে জরিত গ্রাম পুলিশ মাদক বিক্রেতা রোকেয়া আক্তার (৩৫)কে আটক করেছে থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে উপজেলার গাজীপুর খান সরকারি মডেল স্কুল এন্ড কলেজ মাঠ সংলগ্ন শহিদুল্লার বাড়ির সামনে। এসময় তার আত্ম চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে আহত অবস্থায় বলরামপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য স্বর্নেহার আক্তার সাকা (৩৫) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এই ঘটনায় রাতেই আহত ইউপি সদস্যের স্বামী শেখ ফরিদ সাকা বাদী হয়ে ৪ জনকে আসামী করে তিতাস থানায় একটি মামলায় দায়ের করেন। মামলা নং-৫ তাং ২৭.০৬.২০২২ ইং

ইউপি সদস্য স্বর্নেহার আক্তার সাকা জানান, সোমবার বিকেল ৪টার দিকে তিতাস উপজেলা থেকে মাদকবিরোধী কর্মশালা শেষে বাড়ি ফেরার পথে গাজীপুর সরকারি কলেজ মাঠের সংলগ্ন বিবাদী রোকেয়ার বসত ঘর এর সামনে পৌছিয়া বিবাদীদেরকে দেখিয়া মাদক বিক্রি নিষেধ করিলে মাদক ব্যবসায়ী কাউসার (২৫), মৌসুমি আক্তার (২২), শিউলী বেগম (৪৫) ও রোকেয়া বেগমসহ (৩৫) ২/৩ একটি দল ক্ষিপ্ত হয়ে তার ওপর হামলায় চালায়এবং এলোপাথারি মারধর করে, হামলাকারীরা ১ভরি ওজনের স্বর্ণের চেইন ও এক জোর কানের জিনিস ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন স্বর্নেহার আক্তার সাকা।

এদিকে বিবাদী রোকেয়া আক্তার বলেন, মেম্বরকে মারধর করার ঘটনার সাথে জরিত ছিলাম না এবং ২০১৯সালে ষড়যন্ত্র করে ৭পিস ইয়াবা দিয়ে আমাকে মামলা দিয়েছে। অপর দিকে এজহার ভূক্ত আসামী মৌসুমির তার ভাই কাউছারের বাড়িতে গিয়ে তাদেরকে পাওয়া যায়নি, তবে তাদের নানী মাজেদ বেগম(৭৫ )বলেন তারা বাড়িতে নেই বড় হাসপাতালে ভর্তি আছে।

গাজীপুর গ্রামের বাসিন্দা মনু মিয়া (৬৫)বলেন, রোকেয়া আগেও মাদকের ধরা পড়ে জেল খাটছে এবং মৌসুমিরা উৎশৃংখল তাদের ভয়ে কেউ কথা বলেনা।

তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শাইক আহমেদ বলেন সোমবার সন্ধ্যায় মারামারির ঘটনায় আহত হয়ে এক নারী চিকিৎসা নিতে আসলে আমরা তাকে ভর্তি দিয়েছি।

ঘটনার সত্যতা স্বীকার করে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন,বলরামপুর ইউনিয়নের সংরক্ষিত সদস্যকে মারধর করার ঘটনায় মামলা হয়ে এবং রোকেয়া আক্তার নামে একজনকে আটক করে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম