1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কালাইয়ে শিশুকে ধর্ষণ চেষ্টার বৃদ্ধ গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

কালাইয়ে শিশুকে ধর্ষণ চেষ্টার বৃদ্ধ গ্রেপ্তার

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৫৪ বার

জয়পুরহাটের কালাইয়ে এক শিশুকে (৭) ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধকে গ্রেপ্তার করেছে কালাই থানা পুলিশ। শুক্রবার রাত ১২টার পারে ভিকটিমের বাবা শাহীন ইসলাম কালাই থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে কালাই থানা পুলিশ ঘটনার সত্যতা পাওয়ায় রাতেই আসামিকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত হলেন, জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুরের টাকাহুট গ্রামের মৃত মন্তেজার রহমানের ছেলে নুরুল ইসলাম (৬৫)।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে উপজেলার উদয়পুরের মধুবন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠে শিশু ফাতেমা আক্তার (৭) ও শিশুর মামাতো ভাই আরেক শিশু পলাশ (৭) খেলছিল। শিশুটি খেলা শেষে নুরুল ইসলামের বাড়ির পাশের রাস্তা দিয়ে যাচ্ছিল। এসময় শিশুকে দেখতে পেয়ে নুরুল ইসলাম শিশু ফাতেমাকে দাদু বলে ডাক দিয়ে তাঁর বাড়ির শয়ন ঘরে নিয়ে যায়। বাড়িতে নিয়ে গিয়ে টেলিভিশনের শব্দ জোরে দিয়ে তাঁর শয়ন ঘরের খাটের উপর শোয়াইয়া পড়নের পায়জামা খুলিয়ে শিশুটির ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে শিশুটি কৌশলে সেখান থেকে পালিয়ে দৌড়ে শিশুটি নিজ বাড়ীতে এসে তার মা আর্জেনা বেগমকে (২৪) ঘটনার বিস্তারিত বলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, এ বিষয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা রুজু হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে আসামি নুরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে আজ শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমের জবানবন্দি রেকর্ডের জন্য ভিকটিমকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম