1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে ৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জালসহ প্রায় ৫ লাখ টাকা সমপরিমানেন মালামার আটক। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

শ্রীপুরে বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে ৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জালসহ প্রায় ৫ লাখ টাকা সমপরিমানেন মালামার আটক।

শ্রীপুর( গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২১৮ বার

মঙ্গরবার (২৬ জুলাই) গাজীপুরের শ্রীপুরে জাতীয় মৎস্য-২০২২ ইং উপলক্ষ্যে ৪র্থদিনে উপজেলার বরমি- কাওরাইদ এলাকায় সুতিয়া,মাটিকাটা ও শীতলক্ষ্যা নদীতে অবৈধ কারেন্ট জাল আটকের জন্য মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের নেতৃত্বে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তক মোঃ আশরাফুল্লাহ,সহকারি মৎস্য কর্মকর্তা বদিউজ্জামান ও এসআই সাদিকুর রহমানের সম্বনয়ে গঠিত একটি চৌকুস টিম নদীগুলেতে পাতানো অবৈধ ১০ টি চায়নাদোয়ারী বা ম্যাজিক জাল,৫ হাজারটি বোতল ট্র্যাপ বা ডিব্বা এবং ৫ হাজার মিটার কারেন্ট জাল আটক করেন।আটককৃত মালামালের আনুমানিক মুল্য প্রায় ৫ লাখ।বৈরীআবহাওয়া সত্বেও দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান চলে।অভিযান চলাকালে কেউ কাউকে আটক হয়নি।

অভিযান শেষে আটককৃত মালামাল স্হানীয় বরমি বাজকরের খেয়াঘাটে স্হানীয় উপস্হিতিদের সামনে আগুন দিয়ে পুড়িয়ে ধংব্স করা হয়েছে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে শ্রীপুর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আশরাফুল্লাহ বলেন,জাতীয় মৎস্য সপ্তাহ চলছে তার অংশ হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে বরমি- কাওরাইদের বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ কারেন্ট জাল ও অন্যান্য সামগ্রী জব্দ করা হয। আমাদের অভিযান অব্যাহত আছে এবং আগামিতেও থাকবে। যারা আইন অমান্য করে মৎস্য সম্পদ ধ্বংস করবে তাদের আইনের আওতায় আনা হবে। কোন ছাড় দেওয়া হবে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম