1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে ৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জালসহ প্রায় ৫ লাখ টাকা সমপরিমানেন মালামার আটক। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধার স্বদেশের আবৃত্তি সংগঠনের মৃত্যুঞ্জয়ী মুজিব আবৃত্তি অনুষ্ঠান চন্দনাইশে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে নজরুল ইসলাম চৌধুরী এমপি চন্দনাইশে ৬ হাজার ৮’শ পিচ ইয়াবাসহ আটক-১ কুষ্টিয়া জেলা যুবমৈত্রীর কমিটি: সভাপতি মনিরুজ্জামান মজনু, সাধারণ সম্পাদক সোহেল রানা মীরসরাইয়ের ওচমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোকসভা বরেণ্য সাংবাদিক সরকার আদম আলী এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা সাংবাদিক আক্তার হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত! হাটহাজারী উপজেলা ও পৌরসভা যুবদলের কমিটি ঘোষণায় আনন্দ মিছিল

শ্রীপুরে বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে ৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জালসহ প্রায় ৫ লাখ টাকা সমপরিমানেন মালামার আটক।

শ্রীপুর( গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৪৩ বার

মঙ্গরবার (২৬ জুলাই) গাজীপুরের শ্রীপুরে জাতীয় মৎস্য-২০২২ ইং উপলক্ষ্যে ৪র্থদিনে উপজেলার বরমি- কাওরাইদ এলাকায় সুতিয়া,মাটিকাটা ও শীতলক্ষ্যা নদীতে অবৈধ কারেন্ট জাল আটকের জন্য মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের নেতৃত্বে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তক মোঃ আশরাফুল্লাহ,সহকারি মৎস্য কর্মকর্তা বদিউজ্জামান ও এসআই সাদিকুর রহমানের সম্বনয়ে গঠিত একটি চৌকুস টিম নদীগুলেতে পাতানো অবৈধ ১০ টি চায়নাদোয়ারী বা ম্যাজিক জাল,৫ হাজারটি বোতল ট্র্যাপ বা ডিব্বা এবং ৫ হাজার মিটার কারেন্ট জাল আটক করেন।আটককৃত মালামালের আনুমানিক মুল্য প্রায় ৫ লাখ।বৈরীআবহাওয়া সত্বেও দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান চলে।অভিযান চলাকালে কেউ কাউকে আটক হয়নি।

অভিযান শেষে আটককৃত মালামাল স্হানীয় বরমি বাজকরের খেয়াঘাটে স্হানীয় উপস্হিতিদের সামনে আগুন দিয়ে পুড়িয়ে ধংব্স করা হয়েছে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে শ্রীপুর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আশরাফুল্লাহ বলেন,জাতীয় মৎস্য সপ্তাহ চলছে তার অংশ হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে বরমি- কাওরাইদের বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ কারেন্ট জাল ও অন্যান্য সামগ্রী জব্দ করা হয। আমাদের অভিযান অব্যাহত আছে এবং আগামিতেও থাকবে। যারা আইন অমান্য করে মৎস্য সম্পদ ধ্বংস করবে তাদের আইনের আওতায় আনা হবে। কোন ছাড় দেওয়া হবে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম