1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শীগ্রই আসছে মাকছুদুর রহমানের নতুন নাশিদ "প্রভুর রহম" - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

শীগ্রই আসছে মাকছুদুর রহমানের নতুন নাশিদ “প্রভুর রহম”

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৩৯৪ বার

ওয়ালা তাহিনু’র পর আসছে মাকছুদুর রহমানের নতুন গান “প্রভুর রহম”।
গত কিছুদিন আগেই রিলিজ হয়েছে হতাশা মুক্তির গান “ওয়ালা তাহিনু”। যার মাধ্যমে দর্শক ও ভক্তদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন । তারই ধারাবাহিকতায় আসছে নতুন চমক “প্রভুর রহম” শিরোনামে হামদ এ বারী তায়ালা।
গানটির গীতিকার ও সুরকার , বিশিষ্ট নাশিদশিল্পী জুলহাস কিবরিয়া জানান শিল্পী মাকছুদুর রহমান তার ভিন্নধর্মী হামদ এর জন্য গীতিকারকে বলেন এবং তিনি তার ঠিক দুদিন পরেই গানটি লিখে পাঠান গীতিকারকে। প্রথম বার গানটির কথামালা দেখেই ভালো লাগে গানটির আর্টিস্ট মাকছুদুর রহমানের । পরবর্তীতে গানটির সুর ও করেন জুলহাস কিবরিয়া।
গানটির বিষয়বস্তু হচ্ছে মহান আল্লাহর সৃষ্ট প্রকৃতি এবং অফুরান মায়া দয়া ও মহান রবের গুণগান।

গানটির ডেমো ভয়েস শিল্পী মাকছুদুর রহমান পাঠান গীতিকার ও সুরকার জুলহাস কিবরিয়ার কাছে। এ ব্যাপারে মতামত দিতে গিয়ে জুলহাস কিবরিয়া বলেন তার ধারণার থেকে ভালো গেয়েছেন শিল্পী ।
খুব শীগ্রই রিলিজ হবে বলে ফেসবুক পেজের মাধ্যমে নিশ্চিত করেন গানটির শিল্পী মাকছুদুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম