1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খাগড়াছড়ির গুইমারায় আশ্রয়ণের ঘর দেওয়ার নামে প্রতারণার দায়ে আটক -২ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

খাগড়াছড়ির গুইমারায় আশ্রয়ণের ঘর দেওয়ার নামে প্রতারণার দায়ে আটক -২

আবদুল আলী।
  • আপডেট টাইম : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৫৩ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার লুন্দুক্যা পাড়া হাড়ভাঙ্গা নামক এলাকায় সরকারি আশ্রয়নের ঘর দেয়া নিয়ে টাকা আত্মাসাতের অভিযোগ করে টাকা নেওয়ার সময় দুই প্রতারককে হাতে নাতে ধরে পুলিশ এর নিকট হস্তান্তর করেছে এলাকাবাসী।
৩ জুলাই ২০২২ বুধবার সকালে আসামীদের খাগড়াছড়ি আদালতে প্রেরণ করা হয়।

অভিযোগে জানাযায়, আশ্রয়ন প্রকল্পের ঘরের জন্য মাটিরাঙ্গা উপজেলার দুই প্রতারক ৭ হাজার করে অর্থ দাবী করে। অর্থ না দিলে ঘর দিবে না বলেও মর্মে অসহায় দরিদ্র মানুষদের হুমকি দিচ্ছে।

সাইফুল ইসলাম, হোসেন আহাম্মদ ভুইয়া, শান্তা আক্তার, হোসনা বানুসহ হতদরিদ্র নিরীহ মানুষদের থেকে আশ্রয়নের ঘর দিবে বলে টাকা হাতিয়ে নেয় মাটিরাঙ্গার পৌর এলাকার বাসিন্দা হেলাল উদ্দিন এর ছেলে নাঈম উদ্দিন সাকিব এবং মাটিরাঙ্গার ইসলাম নগর এলাকার মো: জাকির হোসেন এর ছেলে মোঃ সালমান রুশদী। এরা দুইজন গুইমারা উপজেলার তিনটি ইউনিয়নের অসহায় মানুষদের নিকট সরকারী আশ্রয়ন প্রকল্পের ঘর বরাদ্দের দোহাই দিয়ে হাতিয়ে নিচ্ছে নগদ অর্থ।

২ আগস্ট ২০২২ গুইমারার লুন্দাক্যা পাড়ার হাড় ভাঙ্গা পাড়া এলাকা থেকে ঘর দেওয়ার নামে টাকা নেওয়ার সময় এলাকাবাসী দুইজনকে হাতে নাতে আটক করে।

আটকের সময় উপস্থিত ছিলেন, গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইখতেয়ার উদ্দিন চৌধুরী পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সৌমসহ স্থানী জনপ্রতিনিধি, এলাকার সর্দার, সাংবাদিকরা।

গুইমারা উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) রক্তিম চৌধুরী জানান, আশ্রয়ন প্রকল্পের নাম দিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে দুই প্রতারককে আটক করা হয়েছে।

প্রতারণার বিষয়ে গুইমারা থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ রশিদ জানান, আশ্রয়ন প্রকল্পের ঘর বরাদ্দের নাম করে দুই যুবক অসহায় মানুষদের নিকট থেকে অর্থ আত্মসাতের অভিযোগে গুইমারা থানায় রোশনারা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করে। যার নং- ১/২২ তারিখ: ০২/০৮/২০২২ই। ধারা: ৪০৬/৪১৯/৪২০ পেনাল কোড।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম