1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নকলায় ওএমএস, খাদ্যবান্ধব ও টিসিবি কার্যক্রম সম্পর্কিত প্রেস কনফারেন্স অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

নকলায় ওএমএস, খাদ্যবান্ধব ও টিসিবি কার্যক্রম সম্পর্কিত প্রেস কনফারেন্স অনুষ্ঠিত

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৪৯ বার

শেরপুরের নকলায় ওএমএস, খাদ্যবান্ধব ও টিসিবি কার্যক্রম সম্পর্কিত প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উক্ত কনফারেন্স অনুষ্ঠিত হয়।
সহকারী কমিশনার (ভূমি) মো: শিহাবুল আরিফের সভাপতিত্বে আয়োজিত প্রেস কনফারেন্সে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ,ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা এসএম সালাউদ্দিন, খাদ্য গোদামের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা জেভিয়ার চিসিম, উরফা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ নুরে আলম তালুকদার (ভূট্টো) ও চরঅষ্টধর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যের মধ্যে নকলা প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক শফিউল আলম লাভলু,গণপদ্দী ইউনিয়নের চেয়ারম্যান মো. শামছুর রহমান (আবুল) ও চন্দ্রকোনা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান গেন্দুসহ, ও এম এস, খাদ্যবান্ধব ও টিসিবি’র ডিলারগণ এবং স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম