1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আরাফাত রহমান কোকোর ৫৩ তম জন্মদিন উপলক্ষে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপির মহাসচিব - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

আরাফাত রহমান কোকোর ৫৩ তম জন্মদিন উপলক্ষে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপির মহাসচিব

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২২৩ বার

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আরাফাত রহমান কোকোর মৃত্যু কোন স্বাভাবিক কারনে হয় নি। ১/১১ এর সময়ে তার উপরে যে নির্যাতন চলে, সে নির্যাতনের পর সু চিকিৎসার অভাবেই তার মৃত্যু হয়েছে।
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক তিন তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্নেহের ছোট ভাই বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর ৫৩ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব আলোচনায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর একথা বলেছেন।

ঢাকা মহানগর উত্তর দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত আজ ১২ ই আগষ্ট শুক্রবার বাদ মাগরিব বিএনপি চেয়ারপারসনের গুলশানস্হ রাজনৈতিক কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিনৃটু, আব্দুল্লাহ আল নোমান, বীর উত্তম শাহজাহান ওমর, আলতাব হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, খায়রুল কবির খোকন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব বিএনপির কেন্দ্রীয় নেতা আমিনুল হক, জহির উদ্দিন স্বপন, শ্যামা ওবায়েদ, শামসুর রহমান শিমুল বিশ্বাস, শহিদুল ইসলাম বাবুল, নাজিম উদ্দীন আলম, যুবদলের সুলতান সালাউদ্দিন টুকু, মোনায়েম মুন্না, স্বেচ্ছাসেবক দলের আব্দুল কাদের ভুইয়া জুয়েল, মহিলা দলের সুলতানা রহমান, হেলেন জেরিন খান, ছাত্রদলের কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সাইফ মাহমুদ জুয়েল সহ প্রমুখ নেতৃবৃন্দ।
মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম।

বিশেষ মোনাজাতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্হতা এবং আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম