1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত ও ফেন্সিডিলসহ আটক ২ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত ও ফেন্সিডিলসহ আটক ২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৩৭ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত আসামী ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো: সাজাপ্রাপ্ত আসামী উপজেলার শুভপুর ইউনিয়নের কৈয়ারধারী গ্রামের হাজী আলী আশ্রাফ এর ছেলে একরামুল হক মজুমদার ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ বরিশাল জেলার মুলাদি পৌরসভার তেরচর উত্তর অংশ গ্রামের হাজী আবুল কাশেম শরীফের ছেলে মিজানুর রহমান প্রকাশ মিজান শরীফ।

বুধবার (১০ আগস্ট) দুপুরে তথ্যটি নিশ্চিত করে থানার এসআই মেহেদী হাসান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম বাজারের জামে মসজিদ রোডে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ শরীফকে আটক করা হয়। এছাড়া থানার এএসআই কামরুজ্জান পৃথক অভিযানে একরাম মজুমদার নামে এক সাজাপ্রাপ্ত আসামীকে আটক করে। বুধবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়ছে’।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম