1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জনগণ যেভাবে জেগেছে তাতে ফু দিলেই কর্তৃত্ববাদী এই লুটেরা সরকার উড়ে যাবে - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ –

জনগণ যেভাবে জেগেছে তাতে ফু দিলেই কর্তৃত্ববাদী এই লুটেরা সরকার উড়ে যাবে

কিশোরগঞ্জে বিএনপি’র প্রতিবাদ সমাবেশে সাবেক এমপি বিলকিস ইসলাম

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১২১ বার

জনস্বার্থ বিরোধী সিদ্ধান্তে যেভাবে রাতের আঁধারে মূল্যবৃদ্ধি করে নাভিশ্বাস অবস্থার সৃষ্টি করায় জনগণ যেভাবে জেগে উঠেছে তাতে আর সন্দেহ নেই যে এই কর্তৃত্ববাদী লুটেরা আওয়ামী সরকার শুধু ফু দিলেই উড়ে যাবে। কোন দাদা বাবারা তাদের পতন কোনভাবেই ঠেকাতে পারবেনা। গণজোয়ারে অচিরেই ধ্বংস হবে এই বিদেশী প্রভু নির্ভর অবৈধ সরকার।

নীলফামারীর কিশোরগঞ্জে ডিজেলসহ সকল জ্বালানী তেল, সার বিদ্যুৎসহ সকল নিত্যপন্যের দাম, বাসভাড়া বৃদ্ধি ও লোডশেডিং এবং ভোলায় ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা উপরোক্ত মন্তব্য করেছেন।

এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য বিলকিস বেগম। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার, সদস্য সচিব শাহিন আকতার শাহিন।

কিশোরগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপি আয়োজিত সমাবেশে উপজেলা আহ্বায়ক আল মামুনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, সৈয়দপুর জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক প্রভাষক শওকত হায়াত শাহ, শফিকুল ইসলাম জনি, সামসুল হক সরকার প্রমুখ। সঞ্চালনা করেন উপজেলা সদস্য সচিব দেলোয়ার হোসেন।

প্রধান অতিথি বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় বঙ্গবন্ধু যদি পাকিস্তানের কারাগার থেকে যুদ্ধে নেতৃত্ব দিয়েছেন বলে গর্ববোধ করেন তাহলে তারেক রহমান লন্ডন থেকে মুক্ত অবস্থায় দল পরিচালনা করলে সমস্যা কোথায়? আসলে বিএনপি’র নেতৃত্বে জনগণ উজ্জীবিত হওয়ায় গুম, খুন, লুট, সন্ত্রাস তথা সকল অনিয়ম দূর্নীতি আর বেআইনী কার্যক্রমের হোতা ভোট চোর অবৈধ আওয়ামীলীগ সরকার ভীত হয়ে পড়েছে।

তাই তারা অহেতুক প্রোপাগান্ডা চালিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপকৌশল লিপ্ত। এটা তাদের জন্মগত চরিত্র। মিথ্যেচার আওয়ামীলীগের রগে রগে মিশে আছে। কিন্তু জনগণ তাদের এই প্রতারণামূলক কর্মকাণ্ড বুঝে গেছে। সিঙ্গাপুর বানানোর দিবাস্বপ্ন দেখিয়ে শ্রীলংকার পথে দেশকে ধাবিত করার অপকৌশল ধরা পড়ে গেছে। একারণে মন্ত্রীদের মুখ থেকেই সত্য বেড়িয়ে আসছে।

নিজেদের অপকর্ম ঢাকতে পারছেনা। প্রধানমন্ত্রী ক্ষমতা চায়। কিন্তু গণতান্ত্রিক রাষ্ট্রে সকল ক্ষমতা জনগণের। সেই জনগণের সাথে ধোকাবাজী করে উন্নয়নের নামে বড় বড় প্রকল্পের আড়ালে দেশ ও জনগণের সম্পদ লুট করে বিদেশে পাচারের মাধ্যমে রাজনৈতিক নৈরাজ্য সৃষ্টি করেছে। একারণে আজ দেশ দেউলিয়া হওয়ার পথে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম