1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদী পুলিশ হেফাজত থেকে আবারও পালিয়েছে আসামি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

নরসিংদী পুলিশ হেফাজত থেকে আবারও পালিয়েছে আসামি

নরসিংদী প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২০৫ বার

এটিএসআই আমিনুল ইসলাম এর গাফলতির কারণে
আবারও নরসিংদী সদর কোর্ট হাজত খানা হতে জেলা কারাগার আসামী নেয়ার সময় মোঃ সাইফুল ইসলাম (২০) নামে আসামি পুলিশ হেফাজত থেকে পালিয়েছে।

গতকাল শুক্রবার বিকাল ৬ টার সময় হাজতখানা থেকে পুলিশ ভ্যানে উঠানোর সময় আসামি দৌড়ে পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চত করেছেন নরসিংদী সদর কোর্ট ইন্সপেক্টর। তিনি বলেন, অনেক খোজা খুজি করেও পলাতক আসামীকে পাওয়া যায়নি। বর্তমানে আসামীকে খোজা খুজি অব্যহত আছে। বিষয়টি অবগতির জন্য আমরা পুলিশ সুপার জেলা বিশেষ শাখা নরসিংদী বরাবর প্রতিবেদন দাখিল করিয়াছি।

পালাতক আসামি হলেন নরসিংদী জেলার মাধবদী থানার টাটাপাড়া গ্রামের বাবুলের ছেলে মোঃ সাইফুল ইসলাম।

এর আগে গত বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় নরসিংদী সদর কোর্ট হাজত খানা হতে জেলা কারাগার নরসিংদীতে আসামী আনা নেয়ার নিরাপত্তা দায়িত্বে নিয়োজিত নরসিংদী জেলা কারাগার থেকে উন্নত চিকিৎসার জন্য কেন্দ্রীয় কারাগারে নেওয়ার সময় শাহ আলম (২৪) মিয়া নামে এক আসামি পুলিশ হেফাজত থেকে পালিয়েছিল।

গত বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন নরসিংদী জেলা কারাগারের উপসহকারী জেলার রিজিয়া পারভিন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম