1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় হত্যাকান্ডের ঘটনায় দু'গ্রুপের নেতাসহ ২৬জনকে আটক করেছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মাগুরায় হত্যাকান্ডের ঘটনায় দু’গ্রুপের নেতাসহ ২৬জনকে আটক করেছে পুলিশ

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১২ বার

মাগুরার শ্রীপুর উপজেলার কাজলী -হোগলডাংগা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে সাবেক বিজিবি সদস্য রাশিদুল মোল্যা হত্যাকাণ্ডের ঘটনায় উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান মোল্যা এবং প্রতিপক্ষ গ্রুপের নেতা আব্দুল হাই পবন মল্লিকসহ ২৬ জনকে আটক করা করেছে পুলিশ

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাজলী গ্রামের মতিয়ার মোল্লার বাড়ির সামনে প্রতিপক্ষের হামলায় নিহত হন উপজেলার হোগলডাঙ্গা গ্রামের কাওছার মোল্লার ছেলে রাশিদুল মোল্যা (৫৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শীপুর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান মোল্যা এবং হোগলডাঙ্গা গ্রামের আবদুল হাই পবন মল্লিকের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হান্নান ও পবন গ্রুপের লোকজন কাজলী গ্রামের মোল্যা মতিয়ার রহমানের বাড়ির সামনে পাকা রাস্তার উপর মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এ সংঘর্ষে পবন গ্রুপের রাশিদুল মোল্লাসহ অন্তত ১৫ জন আহত হয়। গুরুতর আহত রাশিদুলকে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এদিকে মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে আব্দুল হাই পবন গ্রুপের লোকজন প্রতিপক্ষ হান্নান গ্রুপের রফিকুল ইসলাম ফেরো, জামির মীর, হারুর মীর ও ফিরোজ মীরের বাড়িসহ বেশ কয়েকটি বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আটক হওয়ার পূর্বে আব্দুল হান্নান মোল্লা সাংবাদিকদের বলেন, পবন এক সময় নকশালের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। পরবর্তীতে বিএনপিতে যোগ দিলেও সম্প্রতি আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশ নেয়া শুরু করে। এরপর থেকে তিনি ছোটখাটো বিষয় নিয়ে বিবাদে জড়িয়ে পড়ছিলেন। আওয়ামী লীগের বিভিন্ন মহলে তার বিরুদ্ধে অভিযোগ জানানো হলেও এর কোনো সুরাহা হয়নি।
নিহতের স্ত্রী মোছাঃ আসমা বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামী রাশিদুল মোল্যা কাজলী বাজার থেকে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে পথিমধ্যে হান্নান মোল্যা, ফেরো, ঠান্ডু, ওবাইদুল, নান্নু, মোকাম, ইমরোজ, রিপন ও কবিরসহ বেশ কয়েকজন তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। আমি এ ঘটনায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে শ্রীপুর থানার ওসি প্রিটন সরকার জানান, এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ এজাহার দাখিল করেননি। এজাহার পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আব্দুল হাই পবন মল্লিক ও তার প্রতিপক্ষ গ্রুপের প্রধান আব্দুল হান্নান মোল্লাসহ ২৬জনকে আটক করে বিধি মোতাবেক মাগুরা কোর্টে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম