1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীতে প্রতিবন্ধী নারীকে মারধর,বসতবাড়ী ভেঙ্গে দেয়ার অভিযোগ! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

খুটাখালীতে প্রতিবন্ধী নারীকে মারধর,বসতবাড়ী ভেঙ্গে দেয়ার অভিযোগ!

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১১০ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে জান্নাতুল ফেদাউস নামের এক প্রতিবন্ধী নারীকে মারধর করে বসতবাড়ী ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এসময় স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের হাতে গুরুতর জখম হয়েছে তার স্বামী। তাদেরকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

গত বুধবার সকাল ১১ টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড নলবুনিয়া গ্রামে ঘটে এ ঘটনা।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ৪ জনকে অভিযুক্ত করে চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন নারী প্রতিবন্ধী জান্নাতুল ফেরদৌস। অভিযোগের প্রক্ষিতে থানা পুলিশের এসআই ইস্রাফিল শুক্রবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

অভিযোগে জানা গেছে, জান্নাতুল ফেরদাউসের চলাচল পথ দখল নিতে অভিযুক্তরা দীর্ঘদিন ধরে নানা তালবাহানা করে আসছিলেন। ঘটনার দিন সকালে বাদীনির স্বামীকে চলাচল পথে প্রতিবন্ধতা সৃষ্টি করে গালিগালাজ করে। এর প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী দু’জনকে মারধর করে বসতবাড়ী ভেঙ্গে দেয়।

অভিযুক্তরা হলেন, উপজেলার খুটাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড উত্তর পাড়া গ্রামের আমির সোলতানের পুত্র মোঃ সাজ্জাদ (২৫), কবির আহমদের পুত্র সোহেল (২৮), মোঃ সিরাজের পুত্র আকাশ(২৩) ও নলবুনিয়া গ্রামের আবছারের স্ত্রী শরিফা বেগম (২৬)।

জানা গেছে, জান্নাতুল ফেরদৌস একজন প্রতিবন্ধী গৃহিণী। স্বামীর দিন মজুরি করেই চলে তার সংসার। প্রায় সময় অভিযুক্তদের বসতবাড়ীর পানি তাদের চলাচল পথে ছেড়ে দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। ঘটনার দিন জান্নাতুর স্বামী প্রতিবাদ করলে অভিযুক্তরা স্বামী- স্ত্রীকে মরধর করে। তাদের বসতবাড়ি ভেঙ্গে দেয়।

বুধবার সরেজমিন ওই এলাকায় গিয়ে দেখা যায়, জান্নাতুর ঘরের দরজা ভাঙা ও জিনিসপত্র তছনছ অবস্থায় পড়ে রয়েছে। এ সময় কথা হলে কান্না করতে করতে প্রতিবন্ধী নারী জান্নাতুল ফেরদৌস বলেন, তারা আমার স্বামীকে মারধর করে ভেঙে দিয়েছে ঘর। স্বামীকে বাঁচাতে গিয়ে আমাকে লাথি কিল দিয়ে ফুলা জখম করেছে। আমি এর সঠিক বিচার চাই।

তবে অভিযুক্ত শরীফা বেগমের স্বামী আবছার বলেন, ঘটনার সময় তিনি বাড়ীতে ছিলেন না। তার অভিযোগ ঐ স্বামী-স্ত্রী এমন কোন অপরাধ নাই করেনা। এলাকার সবাই তা জানে। এলাকাবাসীর সাথে কথা বললে সব জানতে পারবেন।

এ সময় স্থানীয় বেশ ক’জন লোক নাম প্রকাশ না করার শর্তে বলেন, অভিযুক্তরা খুব খারাপ মানুষ। সবার সাথে ঝামেলা করে। তাদের পুরো পরিবার বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা ও চকরিয়া থানার এসআই মোঃ ইস্রাফিল বলেন, দুই পক্ষেই লিখিত অভিযোগ করেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।
তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম