1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে রাতের আধারে দূর্বত্তেদের হামলায় দাড়ালো অস্ত্রের আঘাতে সাংবাদিক সুলতান আহত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

নবীগঞ্জে রাতের আধারে দূর্বত্তেদের হামলায় দাড়ালো অস্ত্রের আঘাতে সাংবাদিক সুলতান আহত

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৯ বার

নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও দীঘলবাক ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য শাহ্ সুলতান আহমেদ সন্ত্রাসী হামলার ঘটনায় আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন শাহ্ সুলতান আহমেদ জানান,গত বুধবার রাত প্রায় ৮টার দিকে তিনি তার ওয়ার্ডের দাউদ পুর গ্রামে আব্দুস শহিদের বাড়ী থেকে নাগরিক সেবামূলক কাজ শেষে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে হাকানি নদীর ব্রীজের নিকটে পৌছলে পূর্ব পরিকল্পিত অনুযায়ী ওৎ পেতে থাকা একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা দা, রামদা ও লাটি দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়৷
এসময় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে সাংবাদিক সুলতানের মাথা ক্ষত-বিক্ষত হয়। সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে হামলাকারীরা তাকে মৃত ভেবে দ্রুত ঘটনা স্থল ত্যাগ করে। এ সময় আশপাশের লোকজন ঘটনা স্থল থেকে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে গুরুতর অবস্থায় দেখে তাকে ভর্তি করেন৷ ।
এ খবর পেয়ে নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ হাসপাতালে ছুটে যান। তারা এমন ন্যাক্কার জনক হামলার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে অভিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে প্রশাসনের নিকট গ্রেফতারের দাবি জানান।

খবর পেয়ে সন্ধায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন, থানার ওসি ডালিম আহমেদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,উপজেলা চেয়ারম্যান সমিতির সাধারন সম্পাদক সৈয়দ খালেদুর রহমান খালেদ,করগাঁও ইউপি চেয়ারম্যান নির্মুলেন্দু দাশ রানা,প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন,সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, সাবেক সভাপতি সরোয়ার শিকদার সাবেক যুগ্নসাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম,যুগ্নসাধারন সম্পাদক তৌহিদ চৌধুরী,মানব কন্ঠ প্রতিনিধি মহিবুর রহমান, ,সাংবাদিক বুলবুল আহমেদ আহত সাংবাদিক শাহ্ সুলতানকে দেখতে হাসপাতালে যান। এ সময় প্রশাসনের পক্ষ থেকে এ হামলার সাথে যে বা যারাই জড়িত তাদের দ্রুত গ্রেফতার পূর্বক কঠোর আইনী ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম