1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারায়ণগঞ্জে পুলিশ - বিএনপি সং*ঘ*র্ষে নিহত ১ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

নারায়ণগঞ্জে পুলিশ – বিএনপি সং*ঘ*র্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫০ বার

নারায়ণগঞ্জ ২ নং রেল গেটে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিছিল বের করার সময় পুলিশ – বিএনপির নেতাকর্মীদের মাঝে গোলাগুলিতে ১ জন নিহত হয়েছেন। আহত অন্তত ২০-২৫ জন।

শহরের ২নং রেলগেইটে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০:৩০ মিনিট থেকে শুরু হওয়া এ সংঘর্ষ চলে বেলা ১২ টা প্রয্যর্ন্ত।

নিহত যুবকের নাম রাজ আহম্মেদ শাওন। সে ফতুল্লার এনায়েত নগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাহেব আলীর ছেলে।

সকাল সাড়ে ১০টায় বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করলে শুরু হয় পুলিশ নেতাকর্মীদের মাঝে তুমুল সংঘর্ষ । বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করছে। বিপরীতে পুলিশ রাবার বুলেট, টিয়ারশেল ও গুলি ছুড়ছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম