1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী চাটখিলে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীক আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

নোয়াখালী চাটখিলে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীক আটক

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪১ বার

নোয়াখালী চাটখিলে বিশেষ অভিযান পরিচালনা করে খিলপাড়া ইউনিয়ন থেকে ১ কেজি গাঁজাসহ এক মাদক ব্যআসায়ীকে আটক করেছে চাটখিল থানা পুলিশ।

শুক্রবার চাটখিল খিলপড়ায়ায় অভিযান চালিয়ে নুর হোসেনকে খিলপাড়া ৩ নং ওয়ার্ডে বাবুল ব্রাদার্স এর দোকানের সামনে রাস্তা থেকে তাকে আটক করে। এ সময় তা কাছ থেকে এক কেজি গাঁজা জব্দ করা হয়। আটককৃত নুর হোসেন খিলপাড়া ইউনিয়নের দুলাল মিয়ার ছেলে।

এ বিষয়ে চাটখিল থানা পুলিশ অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা মাদকের উপর নিয়মিত অভিযানের অংশ হিসেবে তাকে আটক করি এ সময় তার সাথে থাকা লিটন নামে একজন পালিয়ে যায়। আমরা তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম