1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলার উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলার উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪১ বার

আজ সকাল ৮ ঘটিকা থেকে নাঙ্গলকোট জামায়াতে ইসলামীর উত্তর আমীর মাষ্টার আব্দুল করিমের সভাপতিত্বে ও নাঙ্গলকোট দক্ষিণের আমীর মুহাম্মদ জামাল উদ্দিনের পরিচালনায় ভার্চুয়ালি এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মী সম্মেলন প্রধান অতিথির হিসেবে আলোচনা রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবুল হাসনাত আব্দুল হালিম,
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কর্মীরা হলো এক একজন দায়িত্বশীল, দায়িত্বশীলের জায়গা থেকে আমাদের কে ভূমিকা রাখতে হবে। মহান আল্লাহ আমাদেরকে তার প্রতিনিধি হিসেবে দুনিয়াতে পাঠিয়েছেন তার গোলামী করার জন্য,তাই সর্বাবস্থায় মহান আল্লাহর গোলামী করতে হবে। এবং এইদেশে ইসলামী আন্দোলনকে প্রতিষ্ঠা করার জন্য নিজেদের সর্বোচ্চ ত্যাগ ও কুরবানী করতে হবে।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, কুমিল্লা মহানগরীর আমীর কাজী দ্বীন মুহাম্মদ, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা ভারপ্রাপ্ত আমীর মুহাম্মদ শাহজাহান এডভোকেট, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সাবেক কেন্দ্রীয় সভাপতি, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য মুহাম্মদ ইয়াছিন আরাফাত, কুমিল্লা দক্ষিণ জেলা সেক্রেটারি ড.সৈয়দ সরওয়ার সিদ্দিকী,কুমিল্লা দক্ষিণ জেলা সহকারী সেক্রেটারি ডা:আব্দুল মুবিন,মুহাম্মদ মাহফুজুর রহমান, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী ড.দেলোয়ার হোসেন, নাঙ্গলকোট পৌর-সদর আমীর মাওলানা এস এম মহিউদ্দিন, পৌর-সদর শাখা সেক্রেটারি আবু দাউদ বি এস সি,দক্ষিণ সেক্রেটারি মাওলানা নুরুল ইসলাম হাসান,উত্তর শাখা সেক্রেটারি ইউসুফ আলী ও স্থানীয় নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম