1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে মহাসড়ক দখল করে জাতীয় পার্টির অবস্থান কর্মসূচি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

সোনারগাঁয়ে মহাসড়ক দখল করে জাতীয় পার্টির অবস্থান কর্মসূচি

মো. শাহজালাল মিয়া, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ১৩১ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মহাসড়ক দখল করে অবস্থান কর্মসূচি করেছে উপজেলা জাতীয় পার্টি। এতে যানজটে নাকাল সাধারণ মানুষ। অবাধে চলাচল করতে দুর্ভোগে পড়তে হচ্ছে পথচারী ও স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের। মহাসড়কজুড়ে পুলিশের সামনেই বাঁশ দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে রাজনৈতিক কর্মকাণ্ডে হতবাগ সচেতন মহল।

গতকাল শনিবার সকালে মোগরাপাড়া চৌরাস্তায় পথচারীদের সঙ্গে কথা বলে জানা গেছে, জনসাধারণের জান-মান নিরাপত্তার নামে জাতীয় পার্টি জনদুর্ভোগ সৃষ্টি করছে।

জাতীয় পার্টি নেতা ফজলুল হক মাষ্টার বলেন, শনিবার ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে যে আগুন ও সন্ত্রাসী কর্মকান্ড করবে, তা প্রতিহত করতে ও জনগণের জানমালের নিরাপত্তার জন্য আমরা রাস্তায় অবস্থান করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম