1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে সাংবাদিক মিঠু'র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

শ্রীপুরে সাংবাদিক মিঠু’র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল

শ্রীপুর(গাজীপুর)থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ৯৫ বার

গাজীপুরের শ্রীপুরে দৈনিক বাংলাদেশ সময়ের প্রয়াত সাংবাদিক সাঈদ ইশতিয়াক হোসেন মিঠুর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বাদ আসর শ্রীপুর প্রেসক্লাবের(১৯৯০ইং) আয়োজনে ও সাংবাদিক আবুল কালাম আজাদের সঞ্চালনায় শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি- সাধারণ সম্পাদক এর কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন থানা মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা মো. নজরুল ইসলাম।
এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সদস্যগণ,ব্যবসায়ীরা দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম