1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইস্তাম্বুলে একটি ক্যাথলিক গির্জায় বন্ধু হামলায় একজন নিহত। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP

ইস্তাম্বুলে একটি ক্যাথলিক গির্জায় বন্ধু হামলায় একজন নিহত।

এ এইচ মোবারক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ১৬৮ বার

ইস্তাম্বুলে একটি ক্যাথলিক গির্জায় বন্দুক হামলায় একজন নিহত হয়, এই ঘটনায় তুরস্ক জুড়ে তোলপাড় চলছে। কোটার সাথে ইসলামিক স্টেট বা আইএস জড়িত থাকার অভিযোগে তাদেরকে গ্রেপ্তারের জন্য সাঁড়াশি অভিযান চলানোর নির্দেশ দিয়েছেন দেশটি প্রেসিডেন্ট রিসিপ তাইপ এরদোগান


রোববার ২৯ জানুয়ারী সকালে সাপ্তাহিক প্রার্থনা চলাকালীন সময় সারিয়া জেলার ক্যাথলিক গীর্জার বন্দুক দারীরা হামলা করে দু’জন মূখস ধারী মানুষ হটাৎ প্রার্থনা ঘরে ডুকে প্রার্থনা রত মানুষের উপর হামলা চালাচ্ছে এ সময় কয়েক জন গুলিতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পরেন এবং হামলাকারীরা খুব আল্প সময়ে স্থান ত্যাগ করে এতে ৫২ বছর একজন নিহত হওয়ার খবর দেয়ে পুলিশ।


গির্জার হামলায় ঘটনায় তুরস্কের প্রেসিডেন্ট ভীষণভাবে ক্ষিপ্ত হয়েছে হামলাকারীরা হামলাকারীর একজন তাজাকিস্তানের অন্য জন রাশিয়ার বলে জানান তিনি।
এ ঘটনার তুরস্কের বিভিন্ন স্থানে অভিজান চালাচ্ছে পুলিশ আটক করা হয়েছে প্রায় ৫০ জন কে এর মধ্য হামলাকারী একজন আছে বলে জানান তুর্কী স্বরাষ্ট্র মন্ত্রী। আরও বলেন তুরস্কের যার শান্তি বিঘ্ন করার চেষ্টা চালাচ্ছে তাদের কঠোর হস্তে দমন করা হবে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম