1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী বিএমএ'র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা: ফজলে এলাহী খাঁন। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালী বিএমএ’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা: ফজলে এলাহী খাঁন।

মাহবুবুর রহমান, নোয়াখালী জেলা,
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ৭৬ বার

চিকিৎসকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন

(বিএমএ), নোয়াখালী জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হলেন নোয়াখালী জেলা স্বাচিপের সভাপতি ডা: ফজলে এলাহী খাঁন।
রবিবার বিকালে আপিল বিভাগে বিচারপতি ইনায়েতুর রহিমের চেম্বার কোর্টের রায়ের কপি হাতে পেয়ে নিজের দায়িত্ব পালনে আর কোন বাধা রইল না বলে জানান সাংবাদিকদের।

এর আগে ২০১৫ সালের ডিসেম্বর মাসে ১০ তারিখে নোয়াখালী বিএমএ’র কার্যকরী কমিটির সভায় দুনীর্তি, টেন্ডারবাজি, চিকিৎসকদের হয়রানি সহ বিভিন্ন অভিযোগে তৎকালীন সাধারণ সম্পাদক ডা: আব্দুছ ছাত্তার ফরায়েজি কে অনাস্থা পূর্বক তার পদ থেকে তাকে অব্যাহতি দিতে রায় ঘোষণা করে আদালত। দীর্ঘ সময় মামলা চলার পরে গত ১৪/১২/২০২৩ তারিখে মহামান্য হাইকোর্ট বিভাগে বিচারপতি বিশ্বজিৎ কুমার বিশ্বাস এর একক বেঞ্চে ডা: ফজলে এলাহী খাঁনের বিএমএ, নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন বৈধ ঘোষনা করে রায় প্রদান করেন। পরে জানুয়ারি ১০ তারিখে এ বিষয়ে ডা: আব্দুছ ছাত্তার ফরায়েজি হাইকোর্টের রায় স্থগিত চেয়ে আপিল বিভাগের বিচারপতি ইনায়েতুর রহিমের চেম্বার কোর্টে আপিল দায়ের করলে কোন আদেশ না দিয়ে হাইকোর্টের রায় রাখা হয়। এর ফলে ( বিএমএ) নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনে ডা: ফজলে এলাহী খাঁন এর আইনি কোন বাধা রইলো না।

পরে সভার সর্বসম্মতিক্রমে বিএমএ’র নোয়াখালী জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে ডা: ফজলে এলাহী খাঁন কে নিযুক্ত করা হয়।

এ বিষয়ে ডা. ফজলে এলাহি খান জানান, আমরা প্রথমে নির্ম আদালত পরে জেলা সিনিয়র জজ আদালত তারপর হাইকোর্ট ডিভিশনে আমাদের রায় বহাল রাখে। এর ফলে আমাদের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন ও দায়িত্ব পালনে আর কোনো আর বাধা রইল না।

মাহবুবুর রহমান, নোয়াখালী জেলা, ০১৮১১-৮০২৫৬৯

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম