1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় চোর সন্দেহে কলা ব্যবসায়ীর উপর বাগান মালিকের হামলা! আটক-১ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

মাগুরায় চোর সন্দেহে কলা ব্যবসায়ীর উপর বাগান মালিকের হামলা! আটক-১

মোঃসাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪
  • ৪৮ বার

মোঃ সাইফুল্লাহ ; মাগুরায় চোর সন্দেহে কলা ব্যবসায়ীর উপর বাগান মালিক কর্তৃক অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে শ্রীপুর উপজেলার জারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় কলা ব্যবসায়ী নয়ন মোল্লা (৩৫) মারাত্মকভাবে আহত হয়। আহত নয়ন একই উপজেলার কাদিরপাড়া ইউনিয়নের কুপুড়িয়া গ্রামের আবু কালাম মোল্লার পুত্র। বর্তমানে আবু কালাম শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ওইদিন বিকেলে নয়ন মোল্লার স্ত্রী মুনিয়া খাতুন রিনি বাদী হয়ে জারিয়া গ্রামের ওই কলা বাগানের মালিক বিদ্যুৎ প্রকাশ রায় (৫৫) কে অভিযুক্ত করে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ দায়েরের পরিপেক্ষিতে বুধবার বিকেলে বিদ্যুৎ প্রকাশ রায়কে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার সব্দালপুর ইউনিয়নের জারিয়া গ্রামের বিদ্যুৎ প্রকাশ রায় পার্শ্ববর্তী কাদিরপাড়া ইউনিয়নের কুপুরিয়া গ্রামে কলা ব্যবসায়ী নয়ন মোল্লার কাছে তার বাগানের কলা বিক্রি করেন। বেশ কয়েকদিন আগে ওই বাগানের কলা চুরির ঘটনা ঘটেছে। কলা ব্যবসায়ী নয়ন মোল্লার কলা কাটতে দেরি হওয়ায় তিনি ওই বাগানের মালিক বিদ্যুৎ প্রকাশ রায়কে পাহারা দিতে বলেন। মঙ্গলবার ভোর চারটার দিকে ওই কলা বাগানে পাহারায় থাকা অবস্থায় কলা ব্যবসায়ী নয়ন মোল্লা কলা কাটতে যাই। ভোর সকাল ও ঘন কুয়াশার কারণে তাকে চিনতে না পেরে চোর সন্দেহে বিদ্যুৎ প্রকাশ রায়ের হাতে থাকা লাঠি দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে তাকে চিনতে পেরে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

বেশ কয়েকজন গ্রামবাসীর কথা বলে জানা যায়, ওই কলা বাগানে কিছুদিন আগেও কলা চুরি হয়েছে। মাঠের মধ্যে ভোর ৪ টার দিকে সে অবশ্যই চুরি করার উদ্দেশ্যেই আসছিলো। তা না হলে সে অবশ্যই মালিককে জানিয়েই তার বাগানে কলা কাটতে আসতো।

এ বিষয়ে আহত নয়ন মোল্লা জানান, আমি সকাল ৬ টার দিকে কলা কাটার জন্য তার কলা বাগানে গিয়েছিলাম। সে অতর্কিত আমার উপর আক্রমণ করে। আমার কাছে থাকা ব্যবসার ৮৫ হাজার টাকা আমি হাসপাতালে আসার পর পায়নি। আমি এ ঘটনার সঠিক বিচার চাই। তবে তিনি সাংবাদিকদের কাছে ৮৫ হাজার টাকা উল্লেখ করলেও তিনি অভিযোগপত্রে ৩০ হাজার টাকা উল্লেখ করেছে।

এ বিষয়ে অভিযুক্ত বিদ্যুৎ প্রকাশ রায় জানান, এ বাগান থেকে এর আগেও ৭ কান কলা চুরি হয়েছে। যার কারণে আমি এই শীতে কষ্টের মধ্যে কষ্ট করে পাহারা দিই। আমি এ বাগান নয়ন মোল্লার কাছে বিক্রি করেছি। শুধু বায়নার টাকা পেয়েছি। কিন্তু সে কলা কাটতে গড়িমসি করে। এইদিন সে কলা কাটতে আসবে এ কথা আমাকে জানিয়ে আসেনি। আমি চোর ভেবেই আমার হাতের লাঠি দিয়ে তাকে আঘাত করেছি।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। একজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম