1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকীতে জিয়ার মাজারে সম্মিলিত পেশা জীবি পরিষদের শ্রদ্ধাঞ্জলি। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকীতে জিয়ার মাজারে সম্মিলিত পেশা জীবি পরিষদের শ্রদ্ধাঞ্জলি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ১৫৮ বার

স্টাফ রিপোর্টার

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে শেরে-বাংলা নগর ঢাকায় জিয়া উদ্যানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জিয়ার মাজারে বাংলাদেশ সম্মিলিত পেশা জীবি পরিষদ( বিএসপিপি)
শুক্রবার (১৯ জানুয়ারি)২০২৪ ইং
সকাল ১০ সম্মিলিত পেশা জীবি পরিষদ
জিয়া উদ্যানে মহান স্বাধীনতার ঘোষক, বিএনপির প্রতিষ্ঠাতা, আধুনিক বাংলাদেশের রুপকার ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের মাজারে ফাতেহা পাঠ ও পুস্পস্তবক অর্পণ করেন।

অতিথি হিসাবে জনাব নজরুল ইসলাম খান সদস্য জাতীয় স্থায়ী কমিটির বিএনপি ও ডা. মঈন খান সদস্য জাতীয় স্থায়ী কমিটির বিএনপি উপস্থিত ছিলেন।

সংগ্রামী আহবায়ক ডা: এ জেড জাহিদ ও সাধারণ সম্পাদক কদের গনি চৌধুরী নেতৃত্ব বিএসপিপি’র কেন্দ্রীয়, ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা মহানগর উত্তরের বিএনপি নেতৃবৃন্দদের এবং বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা কর্মী ও পেশাজীবি গণ উপস্থিতি থেকে শ্রদ্ধাঞ্জলি জানান, এছাড়াও উপস্থিত ছিলেন MBA Association of Bangladesh (MAB) এর আইবিএ জাহাংগীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মো: শহীদুর রহমান। এবং বাংলাদেশ হোমিওপ্যাথিক জাতীয় ঐক্য জোটের সদস্য সচিব ডাঃ আল হাসান মোবারক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম