1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে রূপনগর ও পল্লবী থানা বিএনপি। - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৩ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে আবার বন্ধ রেশম কারখানা চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলার রায়ে ৯ জনের মৃত্যুদন্ড ও ৯ জনের যাবজ্জীবন কৃষ্ণচূড়ার রঙে নবরূপে চৌদ্দগ্রামের প্রকৃতি মাগুরায় নানা আয়োজনে বিশ্ব ‘মা’ দিবস পালিত নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা অর্থ প্রতিমন্ত্রীর সাথে র্যাংস ইলেক্ট্রনিকসের প্রতিনিধি দলের সাক্ষাৎ চট্টগ্রাম পশ্চিম খুলশীর জালালাবাদ চলছে পাহাড় কাটার মহোৎসব! বর্জন ও স্থগিত টার্ম ফাইনাল পরীক্ষা দিলেন বুয়েটে  শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৭ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার

শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে রূপনগর ও পল্লবী থানা বিএনপি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ৭১ বার

এ এইচ মোবারক

স্টাফ রিপোটার

২০ জনুয়ারী ২০২৪ ইং শনিবার সকালে পল্লবীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে শীত বস্ত্র বিতরণ করে রূপনগর ও পল্লবী থানা বিএনপি ঢাকা মহানগর উত্তর।
বিএনপির কেন্দ্রীয় কার্মসূচী অংশ হিসেবে
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন এর উদ্যোগে ও ব্যানারে সকাল বেলা পল্লবীতে শীতার্থ, গরিব ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করে। রূপনগর ও পল্লবী থানা বিএনপি ঢাকা মহানগর উত্তর।

এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন সাবেক সভাপতি রূপনগর থানা বিএনপি এম এ আউয়াল, যুগ্ম-সাধারণ সম্পাদক রূপনগর থানা বিএনপি মোঃ শিপু মোল্লা, সাবেক সভাপতি যুবদল পল্লবী থানা রাজীব হোসেন পিন্টু, সাবেক সভাপতি রূপনগর থানা যুবদল জাহাঙ্গীর কবির জন, সাবেক সিনিয়র সহ-সভাপতি রূপনগর থানা যুবদল মোহাম্মদ আলী ও পল্লবী থানা বিএনপি অন্যতম নেতা মোঃ বশির উদ্দিন এবং পল্লবী ও রূপনগর থানা বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন ওয়ার্ড বিএনপির নেতা, কর্মীগণ উপস্থিতি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম