1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কর্ণফুলীতে ৫৭ শতক অবৈধ খাস জমি উদ্ধার কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

কর্ণফুলীতে ৫৭ শতক অবৈধ খাস জমি উদ্ধার কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধি

কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধি ::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৮ বার

চট্টগ্রাম কর্ণফুলীর বড়উঠান এলাকায় ৫৭ শতক সরকারি খাস জমি উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৫ফেব্রুয়ারী) বিকেলে ৫টার দিকে এ অভিযান পরিচালনা করেন কর্ণফুলী সহকারী কমিশনার ভূমি পিযূষ কুমার চৌধুরী। জানা গেছে, সরকারি ওই খাস জমিতে দীর্ঘ বেশ কিছু দিন ধরে আবদুল মারুফ ও মোহাম্মদ আলী অবৈধভাবে পুকুর ও ভিটি করে দখলে ছিলেন। যা ম্যাজিস্ট্রেট উচ্ছেদ করে লাল পতাকা ও গনপ্রজাতন্ত্রী সরকারের নামে সাইনবোর্ড দেওয়া হযেছে। এসময় উপস্থিত ছিলেন জুলদা ভূমি অফিসের তহসিলদার আহমদ নুর, ভূমি অফিসের সার্ভেয়ার শওকত জামান, আনসার সদস্য ও থানা পুলিশের একটি টিম।

কর্ণফুলী সহকারী কমিশনার ভুমি পিযূষ কুমার বলেন, জুরদা ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ৫৭ শতক খাস জমি উদ্ধার করে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নামে সাইনবোর্ড ও পতাকা দেওয়া হয়েছে।তিনি আরও বলেন, এসব জমি দখলে নেয় স্থানীয় কিছু ব্যবসায়ী। উদ্ধারকৃত জমির বর্তমান বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম